একা পেয়ে ছুরি দেখিয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে খলিলুর
একা পেয়ে ছুরি দেখিয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে খলিলুর

একা পেয়ে ছুরি দেখিয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে খলিলুর

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে ছুরির দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে খলিলুর রহমান নামের এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে ওই ফতুল্লা মডেল থানাধীন মুসলিম নগর এতিমখানার রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই কিশোরীর নানী নানী বাদী হয়ে গতকাল শনিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে ধর্ষক খলিলুরকে গ্রেপ্তার করে পুলিশ।

news24bd.tv

গ্রেফতারকৃত খলিলুর রহমান গাইবান্ধার সাঘাটা উপজেলার যোগিপাড়ার আব্দুল করিমের ছেলে ও ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানা রোডের সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

আরও পড়ুন


যেসব এলাকায় আজ ৮ ঘণ্টা গ্যাস থাকবে না

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ‘হৃৎপিণ্ড’ বসছে আজ

হিলি স্থলবন্দরে কাঁচা মরিচের আমদানি বাড়লেও কমছে না দাম

রোববার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার কিশোরী তার নানা-নানির সঙ্গে থাকত। গ্রেফতারকৃত খলিলুর রহমানও একই বাড়িতে ভাড়া থাকত। প্রতিবেশী হওয়ায় তাদের মাঝে সুসম্পর্ক ছিল, ঐ কিশোরী তাকে দুলাভাই বলে ডাকত। শুক্রবার দুপুরে ভুক্তভোগীর নানি বাড়ির বাইরে শাক তুলছিলেন। ঐ সময় বাসায় একা পেয়ে ঐ কিশোরীকে মুখ চেপে ধরে নিজের বাসায় নিয়ে যায় খলিল। পরে ছুরি দেখিয়ে ধর্ষণ করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযুক্ত খলিলুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম

;