কুবি শিক্ষার্থীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে সর্বস্ব লুটে নিল ছিনতাইকারীরা
কুবি শিক্ষার্থীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে সর্বস্ব লুটে নিল ছিনতাইকারীরা

কুবি শিক্ষার্থীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে সর্বস্ব লুটে নিল ছিনতাইকারীরা

অনলাইন ডেস্ক

কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১২তম ব্যাচের ইমতিয়াজ আহমেদ সুমন নামের এক শিক্ষার্থী। এসময় ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা-পয়সা ও মোবাইল নিয়ে নেয় এবং তাকে মারধর করে।  

গত শুক্রবার (৮ অক্টোবর) দুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা সুমনের কাছ থেকে ১০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

পরে মরিচ গুঁড়া চোখে ছিটিয়ে দিয়ে মহাসড়কের পাশে ফেলে যায় তারা।

শনিবার দিবাগত রাতে ভুক্তভোগী সুমনের বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনা নিয়ে স্ট্যাটাস দেন এবং বিচার দাবি করেন।

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী সুমন জানান, জরুরি কাজে ঢাকায় যাওয়ার জন্য শুক্রবার রাত ৯টার দিকে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডে যান। বাস না পেয়ে একটি হায়েস গাড়িতে উঠে পড়েন। কিছুপথ যাওয়ার পর তারা সবকিছু নিয়ে নেয় এবং মারধর করে। অবশেষে তারা তার চোখে মরিচের গুঁড়ো দিয়ে মোবাইল ও তার কাছে থাকা টাকা নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তাকে গাড়ি থেকে ফেলে দেওয়ার বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন তিনি। তারপর তিনি পাশের একটা দোকানের সাহায্য নিয়ে মেসে ফিরে আসেন।

আরও পড়ুন


খুলনায় মাওলানা মামুনুল হকের বিস্ফোরক মামলায় জামিন নামঞ্জুর

কারখানা বন্ধের প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে চাকরির সুযোগ

নিজের দলীয় পদ ভাইকে লিখে দিয়েছেন আওয়ামী লীগের সাংসদ


এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন ভূইয়া বলেন, এ ব্যাপরে আমরা এখনো লিখিত বা মৌখিক কোনো অভিযোগ পাইনি। পেলে অবশ্যই খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে জানতে ময়নামতি হাইওয়ে থানায় যোগাযোগ করা হলে সেখান থেকে স্থানীয় সদর দক্ষিণ থানায় যোগাযোগ করতে বলা হয়। পরবর্তীতে সদর দক্ষিণ থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ভুক্তভোগী  লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

news24bd.tv এসএম

;