স্ত্রীর প্রেমিককে গুলি করলো স্বামী

গুলিবিদ্ধ তোহিদুল ইসলাম তোহিদ

স্ত্রীর প্রেমিককে গুলি করলো স্বামী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

পরকীয়া প্রেমের জের ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে স্বামী। উপজেলার তেলকুপি বাজারে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যুবকের নাম তোহিদুল ইসলাম তোহিদ (২৩)। সে ওই এলাকার মো. জেম আলীর ছেলে।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।  

স্থানীয়রা জানায়, তেলকুপি বাজার এলাকার সাদিকুল ইসলাম ওরফে বাচ্চু আলীর স্ত্রী নাহিদা খাতুনের সঙ্গে তোহিদ আলীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। এর জের ধরে তাকে গুলি করে নাহিদার স্বামী বাচ্চু আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে তোহিদ আলী তেলকুপি বাজার থেকে বাড়ি ফিরছিল। বাজারের পূর্বপাশে জামালের বাড়ির সামনে পৌঁছালে তোহিদকে লক্ষ্য গুলি করে নাহিদা খাতুনের স্বামী বাচ্চু আলী। এতে গুরুতর আহত হয় তোহিদ।

খবর পেয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলির খোসা উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানায়, এর আগে বিদেশি অস্ত্র ও গুলিসহ র‌্যাবের হাতে ধরা পড়েছিল বাচ্চু আলী। বাচ্চু প্রতিনিয়ত এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে ঘোরাফেরা করে।

ওসি হাবিবুল ইসলাম জানান, প্রায় এক বছর ধরে তোহিদের সঙ্গে নাহিদার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এরই জের ধরে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর