পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা, অভিযুক্ত প্রেমিকার শ্বশুরবাড়ির লোক
পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা, অভিযুক্ত প্রেমিকার শ্বশুরবাড়ির লোক

পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা, অভিযুক্ত প্রেমিকার শ্বশুরবাড়ির লোক

অনলাইন ডেস্ক

ঘটনা ভারতের রাজস্থানের হনুমানগড় জেলার প্রেমপুরা গ্রামের। পরকীয়ার অভিযোগ তুলে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে জড়িত নারীর স্বামী ও তার পরিবারের সদস্যরা। হত্যার ভিডিও ধারণ করা হলে তা পরবর্তীতে অনলাইনে ছড়িয়ে পড়ে। গত বৃস্পতিবার এই অমানবিক ঘটনা ঘটে।

খবর প্রথম কলকাতার।

অভিযুক্ত যুবককে তাঁর প্রেমিকার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে খুন করেছে। এই নৃশংস ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েও দিয়েছেন মহিলার স্বামী। খুন করার পর প্রেমিকের দেহ বাড়ির সামনে ফেলে দিয়ে যায় অভিযুক্তরা। এমনটাই দাবি করেছেন মৃতের বাবা। গত বৃস্পতিবার এই আমনবিক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকে রাজস্থানের হনুমানগড় জেলা।  

পুলিশ জানিয়েছে, ভাইরাল ভিডিওতে দেখা গেছে হনুমানগড় জেলার প্রেমপুরা গ্রামের বাসিন্দা জগদীশ মেঘওয়ালকে পিটিয়ে খুন করা হচ্ছে। তার বাবা লিখিত অভিযোগে জানিয়েছেন, কয়েকজন বাইকে চেপে এসে ছেলের দেহ বাড়ির উঠানে ফেলে দিয়ে যায়।

আরও পড়ুন:

রোববার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ

নির্বাচন কমিশন নিয়ে রাজনীতিতে আবারও উত্তাপ, যা বলছে বিএনপি-আ.লীগ

পল্লবী থেকে উধাও হওয়া সেই ৩ বান্ধবীকে দেওয়া হল পরিবারের জিম্মায়


ভাইরাল ভিডিও-তে দেখা যায়, কমপক্ষে ছয় জন লোক এক যুবককে মারধর করছে। তারা মাটিতে ফেলে বুকে পা দিয়ে মাথা চেপে ধরে লাঠি দিয়ে পেটাতে থাকে ওই যুবককে। যুবক বারবার ছেড়ে দেওয়া আকুতি জানালেও কর্ণপাত করেনি অপরাধীরা।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এগারো জনের নামে খুনের মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/ নকিব

;