বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট বানানোর নেশায় তরুণী
বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট বানানোর নেশায় তরুণী

বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট বানানোর নেশায় তরুণী

অনলাইন ডেস্ক

বিশ্বের মধ্যে সবচেয়ে বড় ঠোঁট বানানোর নেশায় পড়েছেন বুলগেরিয়ার তরুণী। তার সাম অ্যান্ড্রিয়া ইভানোভা। সেই নেশায় একেবারে মরিয়া হয়ে ওঠেন তিনি।   ইভানোভা মোট ২০ বার অস্ত্রোপচার করেছেন তিনি।

এমনকি তার ঠোঁটে এসিডও প্রয়োগ করা হয়েছে। আনন্দবাজার সূত্রে এই তথ্য জানা যায়।

ইভানোভার এই শখ অনেকটা অস্বাভাবিক। অনেকেই এটাকে পাগলামি বলে অভিহিত করছেন। তবে এই শখের ক্ষেত্রে কোনও কিছুই তাকে বিচলিত করতে পারেনি।


আরও পড়ুন:

রোববার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ

নির্বাচন কমিশন নিয়ে রাজনীতিতে আবারও উত্তাপ, যা বলছে বিএনপি-আ.লীগ

পল্লবী থেকে উধাও হওয়া সেই ৩ বান্ধবীকে দেওয়া হল পরিবারের জিম্মায়


ইভানোভা জানান, বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট বানাতে গিয়ে মোট ২০ বার অস্ত্রোপচার করেছেন তিনি। নিজেকে তিনি ‘বার্বি’ পুতুলের মতো সাজাতে গিয়ে এটি করেন তিনি। এসব অস্ত্রোপচারের জন্য এখন পর্যন্ত কয়েক হাজার পাউন্ডও খরচ করেছেন তিনি।

ইভানোভা আরও জানান, তাঁর ঠোঁটে ১৭ বার হায়লুরোনিক অ্যাসিড প্রয়োগ করা হয়েছে। যার ফলে ঠোঁট স্বাভাবিক অবস্থার চেয়ে চার গুণ বড় হয়ে গেছে।

ইভানোভা বলেন, সর্বশেষ অস্ত্রোপচারের পর চিকিৎসকরা জানিয়েছেন এটাই যথেষ্ট। তবে নিজের ঠোঁট নিয়ে এখনো সন্তুষ্ট নন ইভানোভা। ঠোঁট আরও বড় বানাতে আবারও দু’টি অস্ত্রোপচার করাতে চান তিনি।

অ্যান্ড্রিয়া ইভানোভার এই অদ্ভুত শখ দেখে অনেকেই শঙ্কা প্রকাশ করেছেন। এই ঠোঁট নিয়ে ট্রোলেরও শিকার হয়েছেন তিনি। তবে সব সমালোচনা উপেক্ষা করে তার একটাই লক্ষ্য নিজের ঠোঁটকে আরও বড় কিভাবে বানানো যায়।

news24bd.tv/এমি-জান্নাত   

;