আবারো দুঃসংবাদ পেলেন শাহরুখ খান

আবারো দুঃসংবাদ পেলেন শাহরুখ খান

আবারো দুঃসংবাদ পেলেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক

দুঃসময় যেন পিছু ছাড়ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। বড় ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডের পর নানা দিক থেকে বেশ চাপে রয়েছেন কিং খান। এরই মধ্যে এলো আরো একটি দুঃসংবাদ। শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিল অনলাইনে শিক্ষাদানকারী একটি সংস্থা।

অনলাইনে শিশুদের অনেক কিছুই শেখায় বাইজুস। ২০১৭ থেকে জনপ্রিয় এই সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। বেঙ্গালুরুভিত্তিক প্রতিষ্ঠানটির বিজ্ঞাপনেও অংশ নিয়েছিলেন শাহরুখ খান। আরিয়ান খানের গ্রেপ্তারের পর শাহরুখ খানের সেই বিজ্ঞাপনগুলোর প্রচার আপাতত বন্ধ রেখেছে বাইজুস।  

ভারতীয় সংবাদমাধ্যম ‘ইকোনমিক টাইমস’-এর এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।

এরইমধ্যে আরো একটি দুঃসংবাদ শুনলেন শাহরুখ। শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিল অনলাইনে শিক্ষাদানকারী একটি সংস্থা।  

মাদক মামলায় ছেলে আরিয়ান আটকের পর থেকেই ওই বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেওয়ার দাবি জোরালো হচ্ছিল। এ নিয়ে নানা সমালোচনার মুখে পড়েছিল শিক্ষাদানকারী সংস্থাটি।

আরও পড়ুন:


দক্ষিণাঞ্চলে হবে দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র: শেখ হাসিনা

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির বাসায় ককটেল হামলার অভিযোগ

বিনয়কে দুর্বলতা ভাববেন না

বিএফইউজের নির্বাচন আয়োজনে আর বাধা নেই


‘উচ্ছন্নে’ যাওয়া ছেলের বাবার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না বলে শাহরুখের কটাক্ষ করা হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। একের পর এক তীর্যক মন্তব্য ও বিজ্ঞাপন বন্ধের দাবির চাপে অনেকটা বাধ্য হয়েই শেষমেশ শাহরুখের বিজ্ঞাপন বন্ধই করে দিল সংস্থাটি।  

তবে বিজ্ঞাপন বন্ধ করে দিলেও ওই সংস্থার সঙ্গে এখনো আছেন তিনি। বাইজুসের সঙ্গে কিং খানের বার্ষিক তিন থেকে চার কোটি রুপির চুক্তি আছে।

news24bd.tv নাজিম

;