ক্রিকেট প্রেমিদের ‘ডেইলি ক্রিকেট’
ক্রিকেট প্রেমিদের ‘ডেইলি ক্রিকেট’

ক্রিকেট প্রেমিদের ‘ডেইলি ক্রিকেট’

অনলাইন ডেস্ক

ক্রিকেট এখন প্রত্যেকের দৈনন্দিন জীবনের একটি বড় অংশ হয়ে উঠেছে, বিশেষ করে দক্ষিণ এশিয়ার দেশগুলোর দেড় বিলিয়ন মানুষের জন্য তো বটেই, যেখানে খেলাটি দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশের মতো উদযাপিত হয়।  

এমনকি ব্যস্ততম ব্যাক্তিরাও তাদের ব্যস্ততার মাঝে ম্যাচের স্কোর চেক করার বা ক্রিকেট ম্যাচের আপডেট পাওয়ার লোভ সংবরণ করতে পারেন না। যেহেতু আমাদের জীবন স্মার্টফোন এবং প্রযুক্তির উপর ব্যাপকভাবে নির্ভরশীল হয়ে উঠেছে, ক্রিকেটও তার ব্যতিক্রম নয়, এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিও এখন ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে দর্শকদের কাছে ক্রিকেটের বিষয়বস্তু পৌঁছে দিতে একটি বিশাল ভূমিকা পালন করছে।

বাংলাদেশ সহ ক্রিকেটজ্বরে আচ্ছন্ন বাকি দেশগুলোর ক্রিকেটীয় চাহিদা পূরণের জন্য একটি কার্যকরী অনলাইন মিডিয়া পোর্টাল হিসেবে ডেইলি ক্রিকেট (www.dailycricket.com.bd) ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছে নিয়মিত ক্রিকেট বিষয়বস্তু পৌঁছে দিচ্ছে।

 

শীর্ষস্থানীয় ক্রিকেট নিউজ পোর্টাল এবং একটি নামকরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ডেইলি ক্রিকেট কয়েক বছর ধরে ক্রিকেট সংবাদ এবং কভারেজের সবচেয়ে খাঁটি এবং নির্ভরযোগ্য উৎস হিসেবে ভক্তদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

news24bd.tv

ডেইলি ক্রিকেটের ফেসবুক পেইজে বর্তমানে ১.৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে, এবং ডেইলিক্রিকেট ওয়েবসাইট প্রতি মাসে ১ মিলিয়ন ভিজিটর পায়, কারণ এটি ভক্তদের জন্য তাদের সংবাদ, নিবন্ধ, ছবি, ভিডিও পাওয়ার জন্য অন্যতম জনপ্রিয় অনলাইন ক্রিকেট পোর্টাল।  

ডেইলিক্রিকেট ক্রিকেট খেলাটিকে একটি নতুন স্তরে নিয়ে গেছে, ক্রিকেট ভক্তদের সকল স্তর থেকে সংযুক্ত করছে, এবং দিগন্ত ছাড়িয়ে সকল ক্রিকেটভক্তকে একটি নির্দিষ্ট ছাদের নিচে আনতেও অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে।

ডেইলি ক্রিকেটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রবিউল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, যে এটি খেলার প্রতি তার আবেগ এবং অতীতের কাজের অভিজ্ঞতা থেকে প্রাপ্ত ভালোবাসা, যার থেকে তিনি অনুধাবন করেছিলেন যে, আমাদের দেশে একটি সঠিক ক্রিকেট প্ল্যাটফর্মের অভাব রয়েছে যা ক্রিকেটবিষয়ক সকলরকমের সংবাদ এবং বিষয়বস্তু পরিবেশন করে না। অতঃপর ক্রিকেটভক্তদের সোচ্চার কণ্ঠ ও তাগিদ তাকে এই বিষয়ে অধ্যবসায় পেতে সাহায্য করে এবং ডেইলি ক্রিকেট শুরু করতেও সাহস দেয়।

আরও পড়ুন:


দক্ষিণাঞ্চলে হবে দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র: শেখ হাসিনা

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির বাসায় ককটেল হামলার অভিযোগ

বিনয়কে দুর্বলতা ভাববেন না

বিএফইউজের নির্বাচন আয়োজনে আর বাধা নেই


তার ডিজিটাল প্ল্যাটফর্মে ক্রিকেট নিয়ে কাজ করার বিশাল অভিজ্ঞতা আছে এবং তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ডিজিটাল প্ল্যাটফর্ম স্থাপন ও প্রতিষ্ঠার ক্ষেত্রে সহায়ক ছিলেন, যা একসময় ছিল বাংলাদেশের সবচেয়ে বড় সমন্বিত ডিজিটাল সম্পদ। তিনি অন্যান্য জনপ্রিয় ক্রিকেট প্ল্যাটফর্মগুলিতেও কাজ করার অভিজ্ঞতা অর্জন করেছেন।

বাংলাদেশের অন্যতম বড় ক্রিকেট প্লাটফর্ম হওয়ায় ডেইলি ক্রিকেট শুরু থেকেই ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও সম্মান পেয়েছে এবং বাংলাদেশ ক্রিকেটের সূক্ষ্ম থেকে সূক্ষ্মতর বিষয়ে আলোকপাত করাসহ বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ক্রিকেট পোর্টাল হওয়ার লক্ষ্যে বদ্ধপরিকর হয়ে এগিয়ে যাচ্ছে।

news24bd.tv নাজিম

;