ক্রিকেট প্রেমিদের ‘ডেইলি ক্রিকেট’

অনলাইন ডেস্ক

ক্রিকেট প্রেমিদের ‘ডেইলি ক্রিকেট’

ক্রিকেট এখন প্রত্যেকের দৈনন্দিন জীবনের একটি বড় অংশ হয়ে উঠেছে, বিশেষ করে দক্ষিণ এশিয়ার দেশগুলোর দেড় বিলিয়ন মানুষের জন্য তো বটেই, যেখানে খেলাটি দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশের মতো উদযাপিত হয়। 

এমনকি ব্যস্ততম ব্যাক্তিরাও তাদের ব্যস্ততার মাঝে ম্যাচের স্কোর চেক করার বা ক্রিকেট ম্যাচের আপডেট পাওয়ার লোভ সংবরণ করতে পারেন না। যেহেতু আমাদের জীবন স্মার্টফোন এবং প্রযুক্তির উপর ব্যাপকভাবে নির্ভরশীল হয়ে উঠেছে, ক্রিকেটও তার ব্যতিক্রম নয়, এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিও এখন ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে দর্শকদের কাছে ক্রিকেটের বিষয়বস্তু পৌঁছে দিতে একটি বিশাল ভূমিকা পালন করছে।

বাংলাদেশ সহ ক্রিকেটজ্বরে আচ্ছন্ন বাকি দেশগুলোর ক্রিকেটীয় চাহিদা পূরণের জন্য একটি কার্যকরী অনলাইন মিডিয়া পোর্টাল হিসেবে ডেইলি ক্রিকেট (www.dailycricket.com.bd) ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছে নিয়মিত ক্রিকেট বিষয়বস্তু পৌঁছে দিচ্ছে। 

শীর্ষস্থানীয় ক্রিকেট নিউজ পোর্টাল এবং একটি নামকরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ডেইলি ক্রিকেট কয়েক বছর ধরে ক্রিকেট সংবাদ এবং কভারেজের সবচেয়ে খাঁটি এবং নির্ভরযোগ্য উৎস হিসেবে ভক্তদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

ডেইলি ক্রিকেটের ফেসবুক পেইজে বর্তমানে ১.৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে, এবং ডেইলিক্রিকেট ওয়েবসাইট প্রতি মাসে ১ মিলিয়ন ভিজিটর পায়, কারণ এটি ভক্তদের জন্য তাদের সংবাদ, নিবন্ধ, ছবি, ভিডিও পাওয়ার জন্য অন্যতম জনপ্রিয় অনলাইন ক্রিকেট পোর্টাল। 

ডেইলিক্রিকেট ক্রিকেট খেলাটিকে একটি নতুন স্তরে নিয়ে গেছে, ক্রিকেট ভক্তদের সকল স্তর থেকে সংযুক্ত করছে, এবং দিগন্ত ছাড়িয়ে সকল ক্রিকেটভক্তকে একটি নির্দিষ্ট ছাদের নিচে আনতেও অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে।

ডেইলি ক্রিকেটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রবিউল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, যে এটি খেলার প্রতি তার আবেগ এবং অতীতের কাজের অভিজ্ঞতা থেকে প্রাপ্ত ভালোবাসা, যার থেকে তিনি অনুধাবন করেছিলেন যে, আমাদের দেশে একটি সঠিক ক্রিকেট প্ল্যাটফর্মের অভাব রয়েছে যা ক্রিকেটবিষয়ক সকলরকমের সংবাদ এবং বিষয়বস্তু পরিবেশন করে না। অতঃপর ক্রিকেটভক্তদের সোচ্চার কণ্ঠ ও তাগিদ তাকে এই বিষয়ে অধ্যবসায় পেতে সাহায্য করে এবং ডেইলি ক্রিকেট শুরু করতেও সাহস দেয়।

আরও পড়ুন:


দক্ষিণাঞ্চলে হবে দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র: শেখ হাসিনা

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির বাসায় ককটেল হামলার অভিযোগ

বিনয়কে দুর্বলতা ভাববেন না

বিএফইউজের নির্বাচন আয়োজনে আর বাধা নেই


তার ডিজিটাল প্ল্যাটফর্মে ক্রিকেট নিয়ে কাজ করার বিশাল অভিজ্ঞতা আছে এবং তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ডিজিটাল প্ল্যাটফর্ম স্থাপন ও প্রতিষ্ঠার ক্ষেত্রে সহায়ক ছিলেন, যা একসময় ছিল বাংলাদেশের সবচেয়ে বড় সমন্বিত ডিজিটাল সম্পদ। তিনি অন্যান্য জনপ্রিয় ক্রিকেট প্ল্যাটফর্মগুলিতেও কাজ করার অভিজ্ঞতা অর্জন করেছেন।

বাংলাদেশের অন্যতম বড় ক্রিকেট প্লাটফর্ম হওয়ায় ডেইলি ক্রিকেট শুরু থেকেই ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও সম্মান পেয়েছে এবং বাংলাদেশ ক্রিকেটের সূক্ষ্ম থেকে সূক্ষ্মতর বিষয়ে আলোকপাত করাসহ বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ক্রিকেট পোর্টাল হওয়ার লক্ষ্যে বদ্ধপরিকর হয়ে এগিয়ে যাচ্ছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ইতিহাসে আজকের এই দিনে যা ঘটেছিল

অনলাইন ডেস্ক

ইতিহাসে আজকের এই দিনে যা ঘটেছিল

আজ বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১। ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ সফর ১৪৪৩ হিজরী। গ্রেগরিয়ান বর্ষপঞ্জী অনুসারে বছরের ২৬৪ তম  আর অধিবর্ষে ২৬৫ তম  দিন। এক নজরে দেখে নিন ইতিহাসে আজকের এই দিনের ঘটনাবলী। 

১৮৪৬ খ্রিষ্টাব্দের এই দিনে ইয়োহান গেইল নেপচুন গ্রহ আবিষ্কার করেন।
১৯৩২ সালের এই দিনে সৌদী আরব প্রতিষ্ঠিত হয়, আব্দুল আযিয বিন সৌদ দেশটির বাদশাহ হিসাবে ক্ষমতায় অধিষ্ঠিত হন ।
১৯৪৯ সালের এই দিনে সোভিয়েত ইউনিয়ন সর্বপ্রথম পারমাণবিক বিস্ফোরণ ঘটায়।
১৮৪৭ সালের এই দিনে জন্ম নেন বাঙালি রাজনীতিবিদ ও সমাজসেবক  আনন্দমোহন বসু।
ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী তনুজা জন্ম গ্রহণ করেন ১৯৪৩ সালের এই দিনে।
১৯৭৮ সালের এই দিনে জন্ম গ্রহণ করেন মার্কিন অভিনেতা  এন্থনি মাকিয়ে
১২৪৬ খ্রিষ্টাব্দে মারা যান কিয়েভের শাসক মিখাইল।

রও পড়ুন:

প্রবাসীর জ্যাকেটের হাতায় ২ কোটি টাকার সোনা!

অবশেষে বাদুড়ের মধ্যে মিলল করোনাসদৃশ

নারী ক্ষমতায়নে আন্তর্জাতিক সম্মেলন আয়োজনের আহ্বান প্রধানমন্ত্রীর

ফ্রান্সের পাশে ইউরোপীয় ইউনিয়ন


নোবেল পুরস্কার বিজয়ী চিলির কবি ও কূটনীতিক পাবলো নেরুদা মারা যান ১৯৭৩ সালের এই দিনে।

১৯৯৪ সালের এই দিনে মৃত্যু বরন করেন ফরাসি অভিনেত্রী মেডেলিন রেনাউড।

news24bd.tv রিমু  

 

পরবর্তী খবর

ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ আজ

অনলাইন ডেস্ক

ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ আজ

আজ শনিবার (২৮ আগস্ট) ছুটির দিনে রাজধানীর যেসব এলাকার দোকানপাট, মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে। 

যেসব এলাকার দোকানপাট অর্ধদিবস বন্ধ : 
বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঁনখারপুল, গুলিস্তানের দক্ষিণ অংশ।

অর্ধদিবস বন্ধ থাকবে যেসব মার্কেট: 
আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

আরও পড়ুন


কাজাখস্তানে বিস্ফোরণে নিহত ১২

চিকিৎসা সেবায় জড়িত নারীদের কর্মস্থলে ফিরতে বলল তালেবান

২৮ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

চকরিয়ায় যুবককে শুঁড়ে তুলে আছাড় দিল বন্যহাতি


বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান: 

শিশু একাডেমি জাদুঘর: শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

news24bd.tv রিমু   

পরবর্তী খবর

ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ আজ

অনলাইন ডেস্ক

ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ আজ

আজ শনিবার, সরকারি ছুটির দিন। এক নজরে দেখে নেয়া যাক আজ ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে।

অর্ধদিবস বন্ধ থাকে যেসব মার্কেট:

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তানবাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপরের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

বন্ধ থাকে যেসব দর্শনীয় স্থান:

শিশু একাডেমি জাদুঘর: শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ঝুম বৃষ্টিতে স্বস্তি নেমে এলো রাজধানীতে

নিজস্ব প্রতিবেদক

ঝুম বৃষ্টিতে স্বস্তি নেমে এলো রাজধানীতে

গত কয়েকদিনের তীব্র তাপপ্রবাহ আর ভ্যাপসা গরমের পর স্বস্তির বৃষ্টিতে হিমেল পরশ পেল রাজধানীবাসী। সোমবার (৩১ মে) সকাল ১১টার পর থেকে রাজধানী ছেয়ে যায় মেঘে; কিছুক্ষণ পরই শুরু হয় দমকা ও ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি।

গত কয়েকদিন ধরে দিনের মতো রাতেও তাপমাত্রা থাকতো প্রায় অপরিবর্তিত। ভোর রাত ছাড়া প্রায় সারা দিন-রাত জনজীবন গরমে অতিষ্ট হয়ে ছিল। আর এই গরমে নেমে এলো স্বস্তির বৃষ্টি।

সকাল ১১টা ২০ মিনিটের দিকে শুরু হওয়া ঝুম বৃষ্টি দারুণ উপভোগও করছেন অনেকে। কেউ কেউ আবার বৃষ্টিতে গা ভিজিয়েও নিয়েছেন। 

আরও পড়ুন:

 শিক্ষার্থী-রোহিঙ্গাদের জন্য অনুদানের টাকা আত্মসাৎ করেছেন মামুনুল-কাসেমি: ডিবি

 আবার রকেট তৈরি শুরু করেছে হামাস: ফাতনি হামাদ

 নামাজের সালাম ফেরানোর পর যেসব দোয়া-তাসবিহ পড়তেন নবীজি

 ক্ষমতা হারানোর পথে নেতানিয়াহু

 

বৃষ্টিতে জনজীবনে কিছুটা স্বস্তি এলেও পথচারীরা পড়েন বিপাকে। বৃষ্টি থেকে বাঁচতে অনেককে যাত্রীছাউনিতে আশ্রয় নিতে দেখা যায়। তবে এই বৃষ্টি বেশিক্ষণ স্থায়ী হয়নি। সকাল ১১টা ৪০ মিনিটের দিকে বৃষ্টি থেমে যায়।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বৃহস্পতিবার

অনলাইন ডেস্ক

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বৃহস্পতিবার

এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট অ্যাসাইনমেন্টের মধ্যে থাকা পাইপলাইন স্থানান্তরের কাজের জন্য বৃহস্পতিবার (২৭ মে) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীর বেশকিছু এলাকায় গ্যাস থাকবে না। এর মধ্যে রয়েছে তেজকুনিপাড়া, তেজগাঁও বালিকা বিদ্যালয় এলাকা, কারওয়ান বাজার, খ্রিস্টানপাড়া, সোনারগাঁও হোটেল, কাঁঠালবাগান, দিলু রোড, পরিবাগ, সোনারগাঁও রোডের পূর্ব পাশ, কাঁটাবন রোডের পশ্চিম পাশের এলাকা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

তিতাসের পক্ষ থেকে জানানো হয়েছে, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট অ্যালাইনমেন্টের মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন বা অপসারণ প্রকল্পের দ্বিতীয় ট্রাঞ্চের দ্বিতীয় পর্যায়ে তেজগাঁও রেলক্রসিং থেকে সোনারগাঁও হোটেল পর্যন্ত গ্যাস পাইপলাইন স্থানান্তর কাজের ট্রায়াল শাটডাউন করার কারণে এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আরও পড়ুন:

 ‘অতি প্রবল’ ঘূর্ণিঝড়ে রূপ নিল ইয়াস, ৬ ফুট উচ্চতার জোয়ারের শঙ্কা 

 দুপুরে আঘাত হানতে পারে ‘ইয়াস’, সর্বোচ্চ গতিবেগ থাকবে   ১৮৫ কিমি

 যে কাজটি করলে জাহান্নাম থেকে মুক্তি মিলবে

 ব্ল্যাক ফাঙ্গাস থেকে রক্ষার ৭ উপায়

 

ওই সব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকা ছাড়াও আশপাশের এলাকায় গ্যাসের চাপ কম থাকতে পারে বলে জানিয়েছে তিতাস।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর