মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না: জিএম কাদের
মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না: জিএম কাদের

মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না: জিএম কাদের

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের (এমপি) বলেছেন, মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না। প্রবৃদ্ধি ও উন্নয়নের কথা বলা হলেও দুর্নীতির কারণে এর সুফল লুণ্ঠিত হচ্ছে।

আজ সকালে রাজধানীর বনানীর রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দলের নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে (এমপি) অনুষ্ঠানে পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জি এম কাদের বলেন, দেশে চাকরির ক্ষেত্র ও সুযোগ তৈরি হচ্ছে না। জনগণ জীবিকার প্রয়োজনে পাহাড়, মরুভুমি, সমুদ্র, জঙ্গল পাড়ি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে। দেশে মেগা উন্নয়ন হলেও। এর সুফল জনগণ পাচ্ছে না। প্রবৃদ্ধি ও উন্নয়নের কথা বলা হলেও দুর্নীতির কারণে এর সুফল লুন্ঠিত হচ্ছে। কিন্তু জাতীয় পার্টির উন্নয়নের সুফল জনগণের দোড়গোড়ায় পৌঁছেছিল। জাতীয় পার্টির উপজেলা ব্যবস্থা ও ঔষধ নীতি প্রভৃতি যুগান্তকারী সংস্কারের সুফল জনগণ ভোগ করছে।

আরও পড়ুন:


দক্ষিণাঞ্চলে হবে দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র: শেখ হাসিনা

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির বাসায় ককটেল হামলার অভিযোগ

বিনয়কে দুর্বলতা ভাববেন না

বিএফইউজের নির্বাচন আয়োজনে আর বাধা নেই


তিনি বলেন, সমস্ত ষড়যন্ত্র, প্রতিবন্ধকতা ও উদ্দেশ্যমূলক অপপ্রচার উপেক্ষা করে জনগণের ভালোবাসা, আবেগ ও উৎসাহে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি। জনগণের কাছে জাতীয় পার্টির নেতাকর্মীদের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। নেতাকে লোভের উর্ধে উঠে কাজ করতে হবে।  

দলের নেতাকর্মীদের উদ্দেশে জিএম কাদের আরও বলেন, জনগণের কাছে নন্দিত নেতা হতে হবে, নিন্দিত নয়।   দলের ভেতরে বিভেদ-বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অবশ্যই শাস্তি পেতে হবে।

news24bd.tv নাজিম

;