ইতালি আ. লীগের সম্মেলন প্রস্তুত কমিটি ও নির্বাচন কমিশন বিলুপ্তি ঘোষণা
ইতালি আ. লীগের সম্মেলন প্রস্তুত কমিটি ও নির্বাচন কমিশন বিলুপ্তি ঘোষণা

ইতালি আ. লীগের সম্মেলন প্রস্তুত কমিটি ও নির্বাচন কমিশন বিলুপ্তি ঘোষণা

Other

সংবাদ সম্মেলনের মাধ্যমে ইতালি আওয়ামী লীগের সম্মেলন আগামী ১৪ নভেম্বর ঘোষণা করেছে সম্মেলন প্রস্তুতি কমিটি ও নির্বাচন কমিশন। ৯ নভেম্বর সন্ধ্যায় রোমের ফুড অব রোমায় এই ঘোষণা দেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জিএম কিবরিয়া।  

নির্বাচন কমিশন ও সম্মেলন প্রস্তুত কমিটিকে পক্ষপাতিত্বের অভিযোগ এনে তাৎক্ষণিক পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রত্যাখান করে নির্বাচনর কমিশন ও সম্মেলন প্রস্তুত কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল। রোমের তুসকোলনা কলাপাতা রেষ্টুরেন্ট হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ইতালি আওয়ামী লীগের সভাপতি ভিডিও বার্তায় বক্তব্য রাখেন।

 

আরও পড়ুন:


এসএসসি পরীক্ষার্থী লাভলী মেয়ে থেকে ছেলেতে রূপান্তর

প্রেমিকের বাবাকে বিয়ে করলেন তরুণী!

প্রেমের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্ক, অন্তঃসত্ত্বা তরুণীর অনশন

প্রেমের সম্পর্ক গড়ে ১৩ বছর বয়সী কিশোরীকে দুদিন ধরে ধর্ষণ


এ সময় সাংবাদিকদের সাথে কথা বলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ-সভাপতি ও নির্বাচন কমিশন সদস্য হাবীব চৌধুরী। এ সময় তারা বলেন করোনার পূর্বে আমরা নির্বাচন কমিশন ও সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করে ছিলাম। আমরাই অনুমোদন দিয়েছিলাম।  

তাদের কর্মকান্ড পক্ষপাতমূলক হওয়ায় তাদের অধিনে কোন সম্মেলন চায় না কার্যনির্বাহী কমিটি। আমাদের পাশ কাটিয়ে সম্মেলনের তারিখ ঘোষণা করেছে, ইউরোপ আওয়ামী লীগ মোটেই অবগত নয়, সুতরং তাদের নীল নকশা বাস্তবায়ন হতে দেওয়া হবে না।  

ইউরোপ আওয়ামী লীগের নির্দেশে দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার অনুমতি ২০২১ সালের মধ্যে সম্মেলন করব। নেতাকর্মীদের ধৈর্য্য ধরার আহবান জানান। এ সময় ইতালি আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, রোম মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

news24bd.tv/ কামরুল