দিকনির্দেশনা সম্পর্কে আপনার স্পষ্ট ধারণা ছিল

দিকনির্দেশনা সম্পর্কে আপনার স্পষ্ট ধারণা ছিল

অনলাইন ডেস্ক

আজ সোমবার, ১১ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: এতদিন থেকে আপনার দিকনির্দেশনা সম্পর্কে আপনার স্পষ্ট ধারণা ছিল যে আপনি কোন দিকে যাচ্ছেন তা জানার আশা ছেড়ে দিতে পারেন। তবুও, এখন যখন মঙ্গল শেষ পর্যন্ত নিজের আচরণ করছে, আপনি ক্রমবর্ধমান সিদ্ধান্তমূলক মেজাজে থাকবেন। এবং এটি অবশ্যই একটি সুসংবাদ হতে পারে।

বৃষ: আপনি এখনও ব্যস্ত কিন্তু, এখন একটি অদ্ভুত সহানুভূতিশীল অবস্থান থাকবে।

সাম্প্রতিক দিনগুলির তুলনায় কম জটিলতা থাকা উচিত।   এমন কার্যকলাপের সঙ্গে আরও বেশি সময় থাকা উচিত যা আপনাকে সত্যই অনুপ্রাণিত করে। আজই আপ-টু-ডেট হয়ে নিন এবং আপনি কয়েক দিনের মধ্যে সংক্ষিপ্ত আতঙ্কের জন্য ভালোভাবে প্রস্তুত থাকবেন।  

মিথুন: আপনার কাছাকাছি থাকা ব্যক্তিদের যৌথ সম্পদ সম্পর্কে ভিন্ন ধারনা থাকতে পারে। আসল বিষয়টি রয়ে গেছে যে গার্হস্থ্য ক্রয়গুলি প্রয়োজনীয়, যদিও তারা প্রত্যাশার চেয়ে বেশি ব্যয়বহুল হতে পারে, আপনার অতিরিক্ত নগদ পাওয়া উচিত। কর্মক্ষেত্রে, আপনার অন্তর্দৃষ্টিগুলি কাজে আসে।  

কর্কট: কমপক্ষে একটি অংশীদারিত্বকে আরও সমান ভিত্তিতে স্থাপন করা এবং অতীতে সম্পর্ক খারাপ করা থেকে বিরত থাকুন। যে কোনও খারাপ অভ্যাসের বিরতি দেওয়া দরকারী, সম্ভবত অত্যন্ত লাভজনক।   বার্ষিক চ্যালেঞ্জগুলির জন্য প্রস্তুত থাকুন। আপনাকে অংশীদারের প্রয়োজনের বিষয়ে আরও মনোযোগ দেওয়ার আহ্বান জানাবে।

সিংহ: রোমান্টিক অভিনবতা কাটানোর জন্য এটি একটি ভাল দিন। সম্ভবত আপনি যদি পেশাদার এবং ঘরোয়া প্রতিশ্রুতি থেকে নিজেকে মুক্ত করতে পারেন তবে একটি ট্রিপ নিতে সক্ষম হবেন। উপভোগ্য কিন্তু সময় নষ্টকারী বিচ্যুতি এবং বিভ্রান্তির জন্য প্রস্তুত থাকুন। অন্যথায়, আপনি আপনার ব্যাটারি রিচার্জ করার সুযোগ মিস করবেন।

কন্যা: আপনি এখনও বন্ধুদের আচরণে বিরক্ত হতে পারেন, কিন্তু এমন একটি অনুভূতি রয়েছে যেখানে আপনি নিজেকে কোন অনাকাঙ্ক্ষিত উন্নয়নে অবদান রেখেছেন। আপনার বুঝতে হবে যে মানুষ অসম্পূর্ণ প্রাণী এবং ভবিষ্যতে আরও সহনশীল হওয়ার চেষ্টা করুন। অন্তত আপনি আশা করতে পারেন যে অংশীদাররাও আপনার জন্য কাজ করতে রাজি।

তুলা: প্ল্যানের শেষ মুহূর্তের সম্ভাব্য পরিবর্তন সহ সপ্তাহটি একটি অস্থির নোটে শেষ হওয়ার প্রতিটি চিহ্ন দেখায়। আপনি যদি এখনও একটি নতুন বন্ধুত্ব, একটি গোপন পরিকল্পনা, একটি আর্থিক চুক্তি, বা খবরের একটি আইটেম সম্পর্কে অনিশ্চিত হন, তাহলে অযথা চিন্তা করবেন না। আগামী মাসের প্রথম দিকে সব রহস্য উন্মোচিত হবে।

বৃশ্চিক: আপনার ক্যারিয়ারে পরিবর্তিত পরিস্থিতির মুখোমুখি হওয়ার এবং পদোন্নতির পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার সময় রয়েছে, এমন ক্রিয়াকলাপ যা আপনার মর্যাদা এবং প্রতিপত্তি বৃদ্ধি করবে। তবে এখনও চূড়ান্ত ফলাফল আশা করবেন না। সর্বোপরি, আপনি একজন ধৈর্যশীল মানুষ।  

ধনু: সাধারণ গ্রহের অবস্থা এখনও ঘোলাটে, তাই ছবি পরিষ্কার না হওয়া পর্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি পিছিয়ে দেওয়ার কোনও ক্ষতি নেই। সামাজিকভাবে, স্ফুলিঙ্গ উড়তে পারে, যদিও যুক্তিগুলি দ্রুত তৈরি করা হবে। আসলে, আপনি অবাক হতে পারেন যে শান্তি স্থাপন করা কত সহজ।  

মকর: কাছের কেউ চরিত্রের বাইরে কাজ করতে পারে এবং একজন প্রতিদ্বন্দ্বী সন্দেহ জাগিয়ে তুলতে পারে। এটা সম্ভব যে আপনি পুরোপুরি নিরীহ আচরণকে ভুল বুঝছেন। আপনি বাড়িতে অংশীদারদের অদক্ষতা হিসাবে যা দেখছেন সে সম্পর্কে আপনি ক্রমবর্ধমান অধৈর্য হয়ে উঠবেন। ক এই দিনগুলোতে এটাই স্বাভাবিক!

আরও পড়ুন:


বিষ খাইয়ে ব্যর্থ হওয়ার পর ভাড়াটে খুনি দিয়ে বাবাকে হত্যা করালো মেয়ে

পরকীয়ার জেরে শ্যালিকার বিয়ে ভাঙলেন দুলাভাই, আপত্তিকর ছবি!

মুহিবুল্লাহ হত্যাকাণ্ড: দায় স্বীকার করে জবানবন্দি দিলেন ইলিয়াছ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির সুযোগ


কুম্ভ: অংশীদাররা এখন এবং আগামী দিনে চলমান করতে পারে। আপনার কর্মস্থলে আপনার প্লেটে অনেক কিছু থাকতে পারে, সেক্ষেত্রে আপনাকে অবশ্যই নীচু করে কিছু অতিরিক্ত সময় দিতে হবে। নিশ্চিত করুন যে পরিবারের সদস্যরা হতাশ বোধ করবেন না এবং যেখানে প্রয়োজন সেখানে সাহায্যের জন্য এখনই পদক্ষেপ নিন।  

মীন: যদি আপনার কাজের সঙ্গে লেখালেখি, শিক্ষা, ভ্রমণ শিল্প বা যোগাযোগের অন্য কোন রূপ জড়িত থাকে, তাহলে চমকের আশা করুন। সব আপনার পছন্দ হবে না, কিন্তু অধিকাংশই দীর্ঘমেয়াদী উপকারে স্বাগত জানাবে। বুদ্ধিমান মীনরা পরবর্তী পাঁচ বছরেও উদ্যোগের পরিকল্পনা করবে।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক