ছেলের কৃতকর্মে ক্ষমা চেয়ে নেন জ্যাকি চ্যানও, শাহরুখকে ঘুরিয়ে বার্তা কঙ্গনার
ছেলের কৃতকর্মে ক্ষমা চেয়ে নেন জ্যাকি চ্যানও, শাহরুখকে ঘুরিয়ে বার্তা কঙ্গনার

ছেলের কৃতকর্মে ক্ষমা চেয়ে নেন জ্যাকি চ্যানও, শাহরুখকে ঘুরিয়ে বার্তা কঙ্গনার

অনলাইন ডেস্ক

শাহরুখপুত্র আরিয়ান খানকে নিয়ে চারিদিক ভয়ংকর মাত্রায় সরগরম। মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকেই একের পর এক মন্তব্যের জোয়ারে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অলিগলি। সাধারণ মানুষের মন্তব্যেও তাদের মতামত বেশ পরিস্কার। বলিউডের অন্যান্য সকলেই শাহরুখ পুত্রের পাশে দাঁড়ালেও অভিনেত্রী কঙ্গনা কিন্তু একেবারেই অনড় নিজের বক্তব্যে।

  

পূর্বেও বলিউডের অন্যান্য সদস্যদের আরিয়ানের প্রতি এরূপ সমর্থন দেখে চোখ কুঁচকেছিলেন কঙ্গনা। এবারও তার ব্যতিক্রম নয়। তবে এবার তুলনা টেনেই শাহরুখ এবং আরিয়ানকে শব্দবানে বিঁধেছেন তিনি। গ্লোবাল স্টার জ্যাকি চ্যানের পুত্রও জড়িয়েছিলেন মাদককাণ্ডে। কিন্তু সেইসময় বাবা হিসেবেও তার ছেলের এই অপরাধকে প্রশ্রয় না দিয়ে তাকে শুধরানোর চেষ্টা করেন তিনি। এমনকি সকলের সামনে এটি তার ভুল এই প্রেক্ষিতে ক্ষমাও চান। ছেলের ছয় মাসের জেল অবধি মেনে নেন তিনি।   

কঙ্গনার এই উদ্দেশ্য ভীষণভাবে পরিষ্কার। যদিও ক্যাপশনে একটি হ্যাশট্যাগ জুড়ে লেখেন ‘জাস্ট সেইং’ কিন্তু তারপরেও এটির নির্দেশ কোনদিকে সেই সম্পর্কে ধারণা একেবারেই ইঙ্গিত দেয়। বাবা হিসেবে ছেলেকে একেবারেই শাহরুখের প্রশ্রয় দেওয়া উচিত নয় এবং আরিয়ানের নিজেরও ভুল স্বীকার করা উচিত কিন্তু এই দিকেই। শাহরুখ পুত্রকে বাঁচাতে বড় বড় আইনবিদ সকলেই বেশ নরে চড়ে বসেছেন এতেও তার মত বেশ ভিন্ন।  

আরও পড়ুন:


বিষ খাইয়ে ব্যর্থ হওয়ার পর ভাড়াটে খুনি দিয়ে বাবাকে হত্যা করালো মেয়ে

পরকীয়ার জেরে শ্যালিকার বিয়ে ভাঙলেন দুলাভাই, আপত্তিকর ছবি!

মুহিবুল্লাহ হত্যাকাণ্ড: দায় স্বীকার করে জবানবন্দি দিলেন ইলিয়াছ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির সুযোগ


প্রসঙ্গত, তিনি পূর্বেও বলেছিলেন আরিয়ানের শাস্তি হওয়া উচিৎ তবেই সে ভবিষ্যতে এরকম ভুল আর করবে না। কোনও ভুলকেই গৌরবান্বিত করে দেখানোর প্রয়োজন নেই। এমনকি এও বলেন, ওর ভুল যারা অস্বীকার করছেন তারা অপরাধ সম কাজ করছেন।  

সূত্র: দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা  

news24bd.tv রিমু