ব্যাট দিয়ে সাংবাদিককে পেটালেন কাদের মির্জার অনুসারী যুবলীগ নেতা
ব্যাট দিয়ে সাংবাদিককে পেটালেন কাদের মির্জার অনুসারী যুবলীগ নেতা

ব্যাট দিয়ে সাংবাদিককে পেটালেন কাদের মির্জার অনুসারী যুবলীগ নেতা

অনলাইন ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীরা। অভিযুক্ত ব্যক্তি কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ ওরফে হামিদ (২৮)।

গতকাল সন্ধ্যায় বসুরহাট পৌরসভা ভবনের দক্ষিণ গেটে মোশারফ হোসেন ডায়াবেটিক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকের নাম নাসির উদ্দিন (৪৩)।

তিনি দৈনিক ঢাকা প্রতিদিন ও আঞ্চলিক দৈনিক নোয়াখালী প্রতিদিনের কোম্পানীগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত।

সাংবাদিক নাসির জানান, রোববার (১০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বসুরহাট পৌরসভার দক্ষিণ গেটের মোশারফ হোসেন ডায়াবেটিক হাসপাতালের সামনে একটি চা দোকানে তিনি বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় দলবল নিয়ে সেখানে যুবলীগ নেতা হামিদ উপস্থিত হন এবং তার ফেসবুক স্ট্যাটাসে মন্তব্য করার অভিযোগ তুলে বাগ্‌বিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে হামিদের নেতৃত্বে ১০-১২ জন আমার ওপর হামলা চালায়।

তিনি জানান, হামিদের নেতৃত্বে তার সাঙ্গপাঙ্গরা রিকশার চেইন, ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আমাকে মাথায়, পায়ে, পিঠে সহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।
বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও তার ছেলে এ ঘটনায় বিচারের আশ্বাস দিয়েছেন।

হামলার ঘটনায় থানায় তিনি কোনো অভিযোগ দায়ের করেননি। নিজ বাসাতেই বিশ্রামে আছেন তিনি।

অভিযোগের বিষয়টি নিয়ে বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ হামিদের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমিতো কিছুই জানি না।

আরও পড়ুন:


লেবাননে তেলের ট্যাংকারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২৫টি দল

গাঁজা সেবনে অভ্যস্তদের করোনায় মৃত্যুঝুঁকি বেশি: গবেষণা

অবশেষে যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত!

পল্লবী থেকে উধাও হওয়া সেই ৩ বান্ধবীকে দেওয়া হল পরিবারের জিম্মায়


এসময় তিনি আরও বলেন, আমি পারিবারিক কাজে ব্যস্ত ছিলাম। শুনেছি তিনি মোটরবাইক অ্যাক্সিডেন্ট করেছেন। আমি যেহেতু মেয়র মহোদয়ের সঙ্গে আছি তাই প্রতিহিংসা পরায়ণ হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।  

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিষয়টি শুনেছি লোকমুখে, তবে এ ঘটনা আমাদের কেউ জানায়নি। লিখিত কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv নাজিম