তারেক রহমানের সঙ্গে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় হয়নি : ফরিদা ইয়াসমিন
তারেক রহমানের সঙ্গে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় হয়নি : ফরিদা ইয়াসমিন
জাতীয় প্রেস ক্লাব সভাপতির নিন্দা ও প্রতিবাদ

তারেক রহমানের সঙ্গে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় হয়নি : ফরিদা ইয়াসমিন

অনলাইন ডেস্ক

জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে মতবিনিময়ের খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটির সভাপতি ফরিদা ইয়াসমিন।  

আজ সোমবার সংবাদমাধ্যমে পাঠানো জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলমের সই করা এক বিবৃতিতে তিনি এই নিন্দা ও প্রতিবাদ জানান।  

বিবৃতিতে সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, জাতীয় প্রেস ক্লাবের নাম ব্যবহার করে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে মতবিনিময়ের খবর বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। কিন্তু আদালতের রায়ে দণ্ডিত বিতর্কিত রাজনৈতিক নেতা তারেক রহমানের সঙ্গে জাতীয় প্রেস ক্লাব নেতৃবৃন্দের আদৌ কোনো মতবিনিময় হয়নি।

তাই জাতীয় প্রেসক্লাবের নাম ব্যবহার করাটা সম্পূর্ণ অনৈতিক হয়েছে। এটি একটি সুগভীর ষড়যন্ত্রের অংশ। জাতীয় প্রেস ক্লাব এই ধরনের দুরভিসন্ধিমূলক ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।  

প্রেসক্লাব সভাপতি আগামীতে জাতীয় প্রেসক্লাবের নাম ব্যবহার করার ক্ষেত্রে সর্তক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।  

এ ছাড়া ১০ অক্টোবর ক্লাব অডিটোরিয়ামে অন্য একটি সংগঠনের ব্যানারে আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে যে মতবিনিময় অনুষ্ঠানটি হয় সেটি সম্পূর্ণ আইন বহির্ভূত বলেও জানান ফরিদা ইয়াসমিন।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


জাতীয় প্রেসক্লাবের সভাপতি জাতীয় প্রেসক্লাবে এ ধরনের অনুষ্ঠানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে সেজন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার আহবান জানান।

news24bd.tv/আলী