দুর্গাপূজা উপলক্ষে পটিয়ায় বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ
দুর্গাপূজা উপলক্ষে পটিয়ায় বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ

দুর্গাপূজা উপলক্ষে পটিয়ায় বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক

দুর্গাপূজার মহাষষ্ঠীর দিনে পটিয়ার ধলঘাট ইউনিয়নের শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরে ৫০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উৎসব পার্বণের দেশ আমাদের এই দেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা অসাম্প্রদায়িক চেতনায় প্রতিষ্ঠিত। এখানে ধর্ম যার যার উৎসব সবার।

সনাতন ধর্মাবলম্বীদের এই উৎসবে আমার নেত্রী প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে ৩ কোটি টাকা অনুদান প্রদান করেছেন। উৎসব নির্বিঘ্ন করতে আইন শৃঙ্খলা বাহিনীকে সর্বদা মাঠে কাজ করতে নির্দেশনা দিয়েছেন। আমি আমার নেত্রীর পক্ষ থেকে আপনারদের সেবায় নিয়োজিত আছি। আসুন এই উৎসব থেকে আমরা শপথ করি দেশের সকল অশুভ শক্তির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ থাকবো। রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিব। এই দেশ থেকে সকল অসুরের বিনাশ ঘটুক, এই কামনায় আপনার প্রার্থনা করবেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ডি এম জমির উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুস মেম্বার।

আরও পড়ুন:


লেবাননে তেলের ট্যাংকারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২৫টি দল

গাঁজা সেবনে অভ্যস্তদের করোনায় মৃত্যুঝুঁকি বেশি: গবেষণা

অবশেষে যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত!

পল্লবী থেকে উধাও হওয়া সেই ৩ বান্ধবীকে দেওয়া হল পরিবারের জিম্মায়


এতে আরও উপস্থিত ছিলেন ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলি আহমদ বাবুল, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, ধলঘাট ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য রনধীর চক্রবর্তী, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সহ সম্পাদক শাহীন, যুবনেতা তৌহিদুল আলম জুয়েল, সুজন বড়ুয়া, সাইফুুউদ্দিন ভোলা, মাখন বড়ুয়া, আব্দুল করিম, ভাটিখাইন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. হাসান, দক্ষিণ ভুষি ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।

news24bd.tv নাজিম