প্রেমিকের থাপ্পড়ের পরে তরুণীর মৃত্যু, তদন্তে পুলিশ

প্রেমিকের থাপ্পড়ের পরে তরুণীর মৃত্যু, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিবেদক

দুই বছরের প্রেমের সমপর্ক প্রেমিক মোহাম্মদ শীতলের সাথে এক তরুণীর (২০)। কিন্তু  সম্প্রতি শীতল জানতে পারে ওই তরুণীর আরও একটি ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে। এই সন্দেহ থেকে দুজনের মধ্যে মনোমালিন্য চলছিল। রোববার সন্ধ্যায় তারা ব্রাহ্মণবাড়িয়া শহরের দাতিয়ারার ফারুকী পার্কে দেখা করেন।

এসময় তরুণী আরও একটি ছেলের সঙ্গে সম্পর্ক থাকার কথা বলার পর শীতলের সঙ্গে কথা-কাটাকাটি চলে। এক পর্যায়ে ওই তরুণীকে একটি থাপ্পড় দেয় শীতল। এরপর ওই তরুণী তার কর্মস্থরে গিয়ে ওষুধ খেয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় প্রেমিক শীতলকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার (১০ অক্টোবর) রাত ১টার দিকে শহরের কাউতলী দি আল ফালাহ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামের মেয়ে। সোমবার (১১ অক্টোবর) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই তরুণী তিন বছর আগে আল ফালাহ হাসপাতালে সহকারী নার্সের পদে যোগদান করেন। এর পাশেই রেসিডেন্সিয়াল স্কুলের স্টাফ মোহাম্মদ শীতলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শীতলের বাড়ি জেলার কসবা উপজেলার নেমতাবাদ গ্রামে।

ওই তরুণীর মামা অভিযোগ করে বলেন, আমার ভাগ্নি আত্মহত্যা করেছে নাকি শ্বাসরোধ করে করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত নয়। হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে, অথচ হাসপাতালের কেউ আমাদের কিছু এখনো জানায়নি এবং মর্গেও কেউ আসেনি। আমরা ভাগ্নির মৃত্যুর সঠিক কারণ জানতে চাই।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত  মৃত্যুর  কারণ সঠিক বলা যাচ্ছে না। এই ঘটনায় প্রেমিককে আটক করা হয়েছে।

news24bd.tv/আলী