ফিল্মি কায়দায় তরুণীকে অপহরণ, ভিডিও ভাইরাল
ফিল্মি কায়দায় তরুণীকে অপহরণ, ভিডিও ভাইরাল

ফিল্মি কায়দায় তরুণীকে অপহরণ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

এক তরুণীকে ফিল্মি কায়দায় প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া শহরে এই ঘটনা ঘটে। অপহরণ হওয়া ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত কাউসার মিয়া (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

এই ঘটনায় আজ সোমবার ওই তরুণী বাদি হয়ে সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

সদর মডেল থানা ও মামলা সূত্রে জানা গেছে, অপহরণ হওয়া ওই তরুণীর গ্রামের একটি স্কুলের ১০ম শ্রেণিতে পড়াশোনা করেন। তার পরিবার জেলা শহরের মধ্যপাড়ায় বসবাস করেন। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু এতে ওই তরুণী রাজি হয়নি।

সম্প্রতি আবার স্কুল খোলা হলে একইভাবে জসিম ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দিতে থাকেন। গত ৯ অক্টোবর দুপুর ২টার দিকে ওই তরুণী জেলা শহরের বাড়ি থেকে বের হওয়ার পর একটি যুবক তার পিছু নেয়। কিছুদূর যাওয়ার পর সামনে একটি প্রাইভেটকার তাকে গতিরোধ করলে পেছন থেকে ধাক্কা দিয়ে ওই তরুণীকে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধারণ হয়।


আরও পড়ুন:

জামিন মিললো না শাহরুখপূত্র আরিয়ানের

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক

নার্সকে দিয়ে কুকুরকে স্যালুট : চিকিৎসকের কারাদণ্ড

পরকীয়ার জেরে শ্যালিকার বিয়ে ভাঙলেন দুলাভাই, আপত্তিকর ছবি!


একই দিন রাতে ওই তরুণী তার বাসায় নিজেই ফিরে আসে। এসময় সে তার পরিবারকে জানিয়েছেন, প্রাইভেটকারে করে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। সেদিন রাতেই ওই তরুণীর মা সদর মডেল থানায় এসে ঘটনাটি জানিয়ে একটি অভিযোগ করেন। এই ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় সদর মডেল থানা পুলিশ।

এই বিষয়ে সদর মডেল থানা পুলিশের পরিদর্শক সোহরাব আল হোসাইন সংবাদমাধ্যমকে জানায়, এই ঘটনায় তরুণীর মা বাদি হয়ে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এদের মধ্যে একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে তথ্য উদ্ধার করতে রিমান্ড আবেদন করা হবে। বাকী আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

 news24bd.tv/এমি-জান্নাত