স্বামী ও সন্তান ফেলে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা!
স্বামী ও সন্তান ফেলে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা!

স্বামী ও সন্তান ফেলে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা!

অনলাইন ডেস্ক

স্বামী ও কন্য সন্তান রেখে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক গৃহবধু (প্রেমিকা)। প্রেমিক জসিম তাকে বিয়ে না করলে য়োজনে সেখানেই আত্মহত্যা করবেন বলে হুমকিও  দিয়েছেন সেই গৃহবধু।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে।

সোমবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, প্রেমিকার (২০) অবস্থান করা ওই বাড়িতে উৎসুক জনতার ভিড়।

প্রেমিক জসিম উদ্দিন (২১) বাড়িতে নেই। প্রেমিকের মা ভাত খাইয়ে অনশন ভাঙার চেষ্টা করছেন। কিন্তু কিছুতেই সে অনশন ভাঙ্গতে রাজি হচ্ছে না। তার এক দাবি জসিমকে বিয়ে করতে হবে।  

অনশনকারী প্রেমিকা জানিয়েছেন,  ৫ বছরে আগে একই গ্রামের বাদলের সঙ্গে তার হয়।   সেই সংসারে রয়েছে তার একটি কন্যা সন্তান। গত রমজান মাস থেকে প্রতিবেশী জসিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে সেটা শারীরিক সম্পর্কে গড়ায়। জসিমকে নিয়ে তার বোনের বাড়িসহ বিভিন্ন স্থানে রাত যাপন করেছেন বলেও জানা তিনি।

ক্ষোভের সাথে তিনি আর বলেন, আমার প্রেমের বিষয়টি স্বামী জানতে পেরে সংসারে অশান্তির সৃষ্টি হয়। একপর্যায়ে স্বামী  আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তাই বাধ্য হয়েই বিয়ের দাবিতে জসিমের বাড়িতে অবস্থান নিয়েছি।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

অভিযুক্ত জসিম উদ্দিনের  মা জানান, জসিম বাড়তে নেই। ও কাজে গেছে। এ বিষয়ে আমি কিছুই জানি না। আগে কখনো এমন সম্পর্কের কথা শুনিনি।

স্থানীয় ইউপি সদস্য ফেলু মিয়া জানান, বিষয়টি আমি শুনেছি। নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় এলাকার গণ্যমান্যদের মীমাংসার কথা বলেছি।

news24bd.tv/আলী