স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক

স্কুল পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে বহিষ্কার করা হয়েছে। স্থানীয়সূত্রে জানা গেছে, পটুয়াখালীতে মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন খানকে (২৮) ইতিমধ্যে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।  

এদিকে, সংগঠনের নীতি-আদর্শ শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অপরাধে গতকাল সোমবার বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ওই  ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. সুমন খানকে বহিষ্কার ঘোষণা করে।   

জানা গেছে, ওই কিশোরীর গ্রামের বাড়ি উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নে।

সে ভায়াং সরকারি প্রাথামিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার স্কুল বাড়ি থেকে অনেক দূর হওয়াতে সে স্কুল সংলগ্ন ভয়াং বাজারে তার মেঝ খালার বাসায় থেকে লেখাপড়া করত। অভিযুক্ত সুমন ওই কিশোরী ভাগ্নির খালার বাসায় যায়। একা পেয়ে শুক্রবার (৮ অক্টোবর) রাতে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে।
এসময় কিশোরীর চিৎকার শুনে প্রতিবেশীরা আসলে সুমন পালিয়ে যায়।  

পরে ভুক্তভোগী ওই কিশোরীর মা রাতেই বাদী হয়ে মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন খানকে আসামি করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা করেন।

আরও পড়ুন:


আবারও ফেরি চলাচল বন্ধ

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

পরকীয়ার জেরে শ্যালিকার বিয়ে ভাঙলেন দুলাভাই, আপত্তিকর ছবি!

মুহিবুল্লাহ হত্যাকাণ্ড: দায় স্বীকার করে জবানবন্দি দিলেন ইলিয়াছ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির সুযোগ


উল্লেখ্য, এর আগেও ২০২০ সালের ৬ মে এসএসসি পরিক্ষার্থী এক কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগের ভিত্তিতে সুমনকে আটক কারে মির্জাগঞ্জ থানা পুলিশ পরে বিয়ের মুচলেকায় মুক্ত হয়ে ওই কিশোরীকে বিয়ে করে।

news24bd.tv রিমু