বিবাদের মীমাংসা
বিবাদের মীমাংসা

বিবাদের মীমাংসা

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ১২ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সহকর্মী ও অংশীদাররা সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।

বৃষ: একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র ও যানবাহন মেরামতে প্রচুর অর্থ ব্যয় হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন: কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা বাণিজ্যে লাগাতার উন্নতির পথ খুলবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কর্কট: হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ শুভ।

সিংহ: যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দুর্ভাগ্য প্রতিহত ও সৌভাগ্য হাতের মুঠোয় আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কন্যা: পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

তুলা: টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ যেন মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজি এড়িয়ে চলুন।

বৃশ্চিক: কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।

ধনু: চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। নিত্যনতুন চমক সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

আরও পড়ুন:


যে ৩ বিভাগে বৃষ্টি হতে পারে

আবারও ফেরি চলাচল বন্ধ

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

কাতারের টিকিট নিশ্চিত করল জার্মানি


মকর: বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন হবে।

কুম্ভ: শরীর স্বাস্থ্যের ব্যাপারে তীক্ষè নজর রাখতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়তে পারে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

মীন: কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীরা নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। শত্রুরা পরাস্ত হবে।

news24bd.tv রিমু