চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

Other

নাটোরের গুরুদাসপুরে চলনবিলে ইজি বাইক উল্টে পানিতে পরে দুই বছরের নিখোঁজ শিশু জান্নাতি (২) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে ৯ জন যাত্রীসহ একটি ইজি বাইক উল্টে যায় পানিতে।  

ঘটনাস্থল থেকে স্থানীয়রা ৮জনকে পানি থেকে উদ্ধার করতে পারলেও দুই বছরের শিশু জান্নাতিকে উদ্ধার করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে বিলশা ব্রিজ এলাকার পানিতে মরদেহ ভেসে উঠলে স্থানীয় তাকে উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করেন।

স্থানীয় সূত্রে জানাযায়, সিংড়া উপজেলার কলম ইউনিয়নের শাওল গ্রাম থেকে খুবজীপুর এলাকার খালেকের ছেলে রফিকুল ইসলামের বিয়েতে ইজি বাইক যোগে সোমবার সন্ধ্যায় আসেন ৯ জন।  

আরও পড়ুন:


শেরপুরে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

টানা পাঁচ দিন ছুটির ফাঁদে ভোমরা স্থলবন্দর

অনলাইনে চালু হচ্ছে বিয়ে-তালাক নিবন্ধন!

আবারও ফেরি চলাচল বন্ধ


ইজি বাইক চালক রাস্তা ভুল করে বিলশা ব্রিজের সামনে গিয়ে গাড়ি ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ পানিতে উল্টে পরে যায়। পরে ৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও ইজি বাইকে নানীর কোলে থাকা শাওল গ্রামের জুলহকের মেয়ে শিশু জান্নাতিকে খুজে পায়নি। সকালে তার মরদেহ পাওয়া যায়।  

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসী রাতে অনেক ভাবে শিশুটিকে খোঁজাখুঁজি করেছে কিন্তু পাওয়া যায়নি। পরে আজ সকালে মরদেহ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা এসে নিয়ে যায়।

news24bd.tv/ কামরুল