অপু বিশ্বাসের ভালোবাসায় সিক্ত ইউসুফ
অপু বিশ্বাসের ভালোবাসায় সিক্ত ইউসুফ

অপু বিশ্বাসের ভালোবাসায় সিক্ত ইউসুফ

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সেরা চিত্রনায়িকা অপু বিশ্বাস। জনপ্রিয় এই নায়িকার জন্মদিন ছিল গতকাল সোমবার। বাসায় কেক কেটে উদযাপন করেছেন নিজের জন্মদিন। অপুর জন্মদিনের রাতে নায়িকার বাসায় হাজির হন ‘সেরাকণ্ঠ’ খ্যাত সংগীতশিল্পী ইউসুফ আহমেদ খান।

আজ ১২ অক্টোবর এই গায়কের জন্মদিন।

অপু বিশ্বাসের পরের দিন জন্মদিন হওয়ায় এক সাংবাদিক ইউসুফকে নিয়ে হাজির হন নায়িকার বাসায়। ইউসুফ আহমেদ জন্মদিনের বিশেষ কেকটি কাটেন নায়িকার বাসায় বসেই। আর এমন স্মরণীয় দিনের পুরো বিষয়টি দারুণ উপভোগও করেছেন এই গায়ক।

news24bd.tv

অপু বিশ্বাসের এমন ভালোবাসায় মুগ্ধ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ইউসুফ আহমে। সেখানে তিনি লিখেছেন, ‘১১ অক্টোবর অপু বিশ্বাস দিদির জন্মদিন। আর ১২ অক্টোবর আমার জন্মদিন। কিন্তু একটা কেকে আমার মত একটা ছোট্ট মানুষের সাথে নাম শেয়ার করে জন্মদিন ভাগ করে নেবার মানসিকতা ক'জন তারকার আছে বলতে পারেন?’

আরও পড়ুন


বিএনপি নেতা লুৎফুজ্জামান বাবরের ৮ বছরের কারাদণ্ড

বিচারকের অসুস্থ, বনানীতে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার রায় পেছালো

দুর্নীতির অভয়ারণ্য সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিস

ঢাকায় এসেছিলেন চাকরির খোঁজে, ফিরতে হল লাশ হয়ে


ওই স্ট্যাটাসে এই গায়ক আরও লেখেন, ‘কতটা সহজে মানুষকে আপন করে নেয়া যায় সত্যি আপনাদের কাছে শেখা উচিত।  যদি জানতাম এভাবে হয়তো সাহস করতাম না অগোছালো ভাবে যেতে। কিন্তু হেরে গেলাম ভালবাসার কাছে।

news24bd.tv

উল্লেখ্য, ইউসুফ আহমেদ খান ২০০৮ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার শীর্ষ প্রতিযোগিদের একজন। কণ্ঠ দেওয়ার পাশাপাশি নিয়মিত গানের সুরও করছেন তিনি। বিভিন্ন টিভি লাইভ এবং স্টেজ অনুষ্ঠানেও গেয়ে থাকেন ইউসুফ।

news24bd.tv এসএম