লক্ষ্মীপুরে শিশু নুসরাত ধর্ষণ ও হত্যা মামলায় শাহ আলমের ফাঁসি

লক্ষ্মীপুরে শিশু নুসরাত ধর্ষণ ও হত্যা মামলায় শাহ আলমের ফাঁসি

Other

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর সাত বছরের শিশু নুসরাত জাহান নুশু ধর্ষণ ও হত্যা মামলায় শাহ আলম রুবেল নামের একজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলা কুতুবী এ রায় দেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের কৌশুলী অ্যাডভোকেট মো. আবুল বাশার।

ফাঁসির আদেশ পাশাপাশি একইসঙ্গে দন্ডপ্রাপ্ত আসামীর ১ লক্ষ টাকা জরিমানা ও আরও চার বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

একই মামলায় বোরহান উদ্দিন নামের অপর এক অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস প্রদান করেন।

আরও পড়ুন


মাঝ রাতে ডেকে নিয়ে পানিতে স্ত্রীকে চুবিয়ে হত্যা করল স্বামী

শৈলকুপায় গ্রাহকের দেড় কোটি টাকা নিয়ে এনজিও উধাও

ভাসানচরে জাতিসংঘ যুক্ত হওয়ায় কক্সবাজারে রোহিঙ্গাদের আনন্দ র‍্যালি ও মিষ্টি বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ফিল্মি কায়দায় তরুণী অপহরণকারী বাড্ডা থেকে গ্রেপ্তার


আদালত সূত্রে জানা যায়, জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের ফয়েজে নূর মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান ২০১৮ সালের ২৩ মার্চ দুপুরে বাড়ী থেকে নিখোঁজ হয়। নিখোঁজের ঘটনায় নুসরাতের মা রেহানার বেগম রামগঞ্জ থানায় একটি ডায়েরী করেন। পরে ২৬ মার্চ তারিখে পুলিশ উপজেলার ব্রহ্মপাড়ার ব্রীজের নীচ থেকে নুসরাতের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করে।

পরে তদন্তে ধর্ষণ ও হত্যাকান্ড প্রমাণিত হয়। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করলে আদালত দীর্ঘ শুনানি শেষে ও ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহনের পর এ রায় দেন।

এদিকে রায়ের পর আদালতপাড়ায় অপেক্ষমান মামলার বাদি শিশু নুসরাতের মা রেহানা বেগম ও চাচা আকবর হোসেন রায়ে সন্তোষ প্রকাশ করেন এবং রায় দ্রুত কার্যকরের দাবী জানান।

news24bd.tv এসএম