মহাসপ্তমীতে পটিয়ার মণ্ডপে মণ্ডপে বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ
মহাসপ্তমীতে পটিয়ার মণ্ডপে মণ্ডপে বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ

মহাসপ্তমীতে পটিয়ার মণ্ডপে মণ্ডপে বদিউল আলমের উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক

শারদীয় দুর্গাপূজো উপলক্ষে চট্টগ্রামের পটিয়ার মণ্ডপে মণ্ডপে সনাতনী ধর্মাবলম্বীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

মঙ্গলবার (১২ অক্টোবর) পূজোর মহাসপ্তমীর দিনে পটিয়ার বিভিন্ন ইউনিয়নের পূজো মণ্ডপে এ শুভেচ্ছা বিনিময় ও উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় তিনি পটিয়া পৌরসভার বাহুলী মিত্র পাড়া সার্বজনীন দূর্গা মন্দির, পটিয়ার পৌরসভার ৩নং ওয়ার্ডের রাম কৃষ্ণ মিশনসহ বিভিন্ন পুজো মণ্ডপের সার্বিক আয়োজন ঘুরে দেখে সনাতনী ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

news24bd.tv

এসময় বদিউল আলম বলেন, আজ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আমরা অসাম্প্রদায়িক চেতনায় সবাই মিলেমিশে সকল উৎসব পার্বণ উদযাপন করতে পারছি।

একসময় বিএনপি-জামাত এই দেশে মৌলবাদী গোষ্ঠীর উত্থান ঘটিয়ে বাংলার হাজার বছরের সাম্প্রদায়িক শান্তি বিনষ্ট করতে চেয়েছিল।  

তিনি বলেন, গত ১৩ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে মৌলবাদী জঙ্গিদের দমন করেছেন। আজ বাংলাদেশ অসাম্প্রদায়িক শান্তির দেশ হিসেবে বিশ্বের কাছে রোল মডেল। এই ধারাবাহিতা বজায় রাখতে আগামী দিনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

news24bd.tv

উপস্থিত সকলের উদ্দেশে তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য আর্শিবাদ করবেন, এই দেশের উন্নয়নের জন্য প্রার্থনা করবেন।  

আরও পড়ুন:


স্ত্রী ও ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের 

ভারতে পর্যটক ভিসার আবেদন শুরু

মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী নাজিরা মৌ

মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ এর বেশি নারীর নিয়োগ


অনুষ্ঠানে বদিউল আলমের পক্ষ থেকে উপহার স্বরুপ ১২০০ মানুষের মাঝে বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা উদযাপন কমিটির নেতা পুলক দা, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. অজয়, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম, যুবনেতা তৌহিদুল আলম জুয়েল, আনোয়ার, ভোলা, আব্দুল ছবুর, দিহান ও পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।  

news24bd.tv নাজিম