ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

ক্ষুধার জ্বালা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

ইদ্রীস আলীর বয়স ৭০। বৃদ্ধ ইদ্রিস আলী বয়স্ক ভাতা বা সরকারি সবধরেণের সুবিধা থেকে বঞ্চিত ছিল। এক সন্তান আছে সেও দিনমজুরের কাজ করে ঢাকায়। কষ্টের সংসারে ছেলের বউ তাকে দু'বেলা দু'মুঠো ভাত দিতে কার্পণ্য করতো।

অর্ধাহারে অনাহারে তার দিন কাটতো। কিন্তু বৃদ্ধ ইদ্রীস আলী ক্ষুধার যন্ত্রণা আর সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি হাতিশালা মোড় এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

এদিকে স্থানীয়রা জানায়, ইদ্রিস আলীর দিনমজুর এক সন্তান থাকলেও সেও রয়েছে ঢাকায়। ছেলেরও বৌ তাকে দু’বেলা দু’মুঠো ভাত দিতে কার্পণ্য করতো। অনাহারে অর্ধাহারে অসহায় বৃদ্ধ ইদ্রিস আলীর দিন কাটতো। সোমবার দিনভর অনাহারে থেকে গভীর রাতে সে ক্ষুধার জ্বালা সইতে না পেরে নিজ ঘরে ডাফের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

মঙ্গলবার সকালে এলাকাবাসী তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত ইউদ্রস আলীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম এই বিষয়ে জানান, ইদ্রস আলী নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর