ফ্রিতে কোহলিদের পরামর্শ দেবেন ধোনি

ফ্রিতে কোহলিদের পরামর্শ দেবেন ধোনি

অনলাইন ডেস্ক

মাহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দলের মেন্টর বা পরামর্শক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ভারতের অন্যতম সফল এই সাবেক অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দকে বিশ্বকাপে পরামর্শ দিবেন। তবে এই কাজের বিনিময়ে তিনি কোনো টাকাই নেবেন না ধোনি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড(বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি ও মহাসচিব জয় শাহ আলাদাভাবে নিশ্চিত করেছেন এ তথ্য।

সৌরভ গাঙ্গুলি জানান, ‌ভারতীয় দলের পরামর্শক হিসেবে কাজ করার বিনিময়ে ধোনি কোনো পারিশ্রমিক নেবে না। ‌

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বুধবার (৮ সেপ্টেম্বর) দলটির টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হয়। একই দিন ধোনির মেন্টর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ধোনি।

তবে আইপিএলে চেন্নাই সুপার কিংসকে প্রতিনিধিত্ব করছিলেন তিনি। তবে আবারও পুরনো সতীর্থদের মাঝে ফিরে আসছেন তিনি। তবে ভিন্ন ভূমিকায়।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

ধোনির মেন্টর নিয়োগ প্রসঙ্গে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেন, দুবাইয়ে থাকাকালীন আমার ধোনির সঙ্গে কথা হয়েছিল। সে শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মেন্টর হতে আগ্রহী ছিল। ‌ এ বিষয়ে অধিনায়ক, সহ-অধিনায়ক এবং প্রধান কোচের সঙ্গে পরামর্শ করা হয়েছিল। সে কারণেই ধোনি বোর্ডের সঙ্গে আছেন। ‌

উল্লেখ্য, ধোনির নেতৃত্বে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জয়ের স্বাদ পায় ভারতীয় ক্রিকেট দল। ২০০৭ বিশ্বকাপ বাদে ২০০৯, ২০১০, ২০১২, ২০১৪ ও ২০১৬ এর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত দলকে নেতৃত্ব দিয়েছেন ধোনি।

news24bd.tv/আলী