এএসপি পরিচয়ে ৪০ মেয়ের সঙ্গে প্রেম, নাটকীয়ভাবে ধরা

সোলায়মান কবির

এএসপি পরিচয়ে ৪০ মেয়ের সঙ্গে প্রেম, নাটকীয়ভাবে ধরা

অনলাইন ডেস্ক

শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে সোলায়মান কবির (৩৫)। নিজেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দিয়ে ময়মনসিংহের ফুলপুরের এক তরুণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তিনি। তাদের পরিচয়টা হয় ফেসবুকে।  

এরপর থেকে নিয়মিত মেসেঞ্জারে চ্যাটিং আর মোবাইলে কথা বলা।

এতে তাদের মধ্যে বাড়ে সখ্যতা। একপর্যায়ে তিনি মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেন। তার প্রস্তাব শুনে মেয়েটি তাকে বাবার বাড়িতে যেতে বলে। আর সেখানেই বাধে বিপত্তি।
ভুয়া এএসপি প্রমাণিত হওয়ায় ধরা খেয়ে এখন তিনি কারাগারে।

ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান গতকাল বিকেলে প্রতারক সোলায়মান কবির কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

এর আগে, সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তরুণীর বাড়ি ফুলপুরের রূপসী এলাকা থেকে সোলায়মান কবিরকে গ্রেপ্তার করা হয়।  

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, শেরপুর সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল ইয়ারে পড়ুয়া তরুণীর সঙ্গে পরিচয় হলে সোলায়মান নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয়। পরবর্তীতে তিনি মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে মেয়েটি তাকে বাবার বাড়িতে যেতে বলে। এরপর সোমবার রাতে তিনি একাই বিয়ের প্রস্তাব নিয়ে ফুলপুরের রূপসী এলাকায় আসে। সোলায়মান মেয়ের বাবার সঙ্গে কথাবার্তা বললে তার কথায় সন্দেহ হয় এবং বিষয়টি আমাকে জানান।  

আরও পড়ুন:


মুসা বিন শমসেরের কিছুই নেই, তিনি ভুয়া মানুষ: পুলিশ

‘ডু অর ডাই’ ম্যাচে বিকেলে নেপালের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী নাজিরা মৌ

মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ এর বেশি নারীর নিয়োগ


তিনি বলেন, প্রথমে মোবাইলে কথা বলে আমি নিশ্চিত হই যুবকটি প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে আরও জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। তিনি নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে।  

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ওই যুবকের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা দায়ের করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

news24bd.tv নাজিম