টোক্কা মারবে

টোক্কা মারবে

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ১৩ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রতিটি কাজই সহজে সম্পন্ন হবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

বৃষ: দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটতে পারে। বাণিজ্যিক পরিকল্পনা নস্যাৎ হবে। সন্তানদের আচরণ ও শরীর স্বাস্থ্যের প্রতি নজর রাখতে হবে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

মিথুন: দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লটারি জুয়া রেস শেয়ার বিনিয়োগ থেকে বিরত থাকুন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

কর্কট: সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বাড়তে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়তে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব শ্রমিক-কর্মচারীরা সাহায্যের হাত বাড়াবে।

সিংহ: পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দুর্জনেরা পরাস্ত হতে বাধ্য হবে। শিক্ষার্থীরা দিনটি বেশ মৌজমস্তিতে কাটাবেন। সুনাম যশ চাঙা হয়ে উঠবে।

কন্যা: কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। বাসাবাড়ি অফিস আদালত পাল্টানোর জন্য হন্যে হয়ে ছুটতে হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাতে পারে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণের সম্ভাবনা।

তুলা: ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই গৃহবাড়ি ত্যাগ করতে হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

বৃশ্চিক: ধন উপার্জনের নিত্যনতুন প্লান হাতে আসবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সপরিবারে ভ্রমণের সম্ভাবনা।

ধনু: মনোবল জনবল যেমন বাড়বে তেমনি সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

মকর: ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে মতানৈক্য তৈরি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব হাত বাড়িয়ে ধরবে।

আরও পড়ুন:


জামাইয়ের বঁটির কোপে শ্বশুরের মৃত্যু

নিজের গায়ে আগুন দেওয়া সেই শিক্ষার্থী মারা গেছেন

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

বিশ্বকাপ বাছাই পর্বে রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেল পর্তুগাল


কুম্ভ: ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

মীন: কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।   শিক্ষার্থীরা দিনটি বেশ মৌজমস্তিতে কাটাবেন।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক