কোরআন অবমাননার অভিযোগে বৃদ্ধকে জুতার মালা পরিয়ে গ্রাম ছাড়া
Breaking News
কোরআন অবমাননার অভিযোগে বৃদ্ধকে জুতার মালা পরিয়ে গ্রাম ছাড়া

কোরআন অবমাননার অভিযোগে বৃদ্ধকে জুতার মালা পরিয়ে গ্রাম ছাড়া

অনলাইন ডেস্ক

আকবর আলী (৬৫) নামের এক বৃদ্ধকে কোরআন অবমাননার অভিযোগে জুতারমালা পরিয়ে গ্রাম ছাড়া করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার দাঁওগাঁও ইউনিয়নের শুকপাটুলী গ্রামে।

গতকাল মঙ্গলবার শুকপাটুলী বাজারে দুপুর ১২ টায় তিন থেকে চার শতাদিক মানুষের উপস্থিতিতে ওই গ্রামে সালিস অনুষ্ঠিত হয়। সেখানে তিন মাস দশ দিন ওই বৃদ্ধকে গ্রামে প্রবেশের নিষেধাজ্ঞা দিয়েছেন গ্রাম সালিসের বিচারকরা।
 
স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল হেকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, 'অসুস্থতার কারণে আমি সালিসে যেতে পারিনি। তবে ঘটনা আমি শুনেছি। '    

এ ব্যাপারে এলাকাবাসী ও আকবরের স্ত্রী অজুফা খাতুন জানান, সোমবার (১১ অক্টোবর) সকালে ছোট মেয়ে রহিমার জামাই মনজুরুল ১০ থেকে ১২ জন লোক নিয়ে তাদের বাড়িতে আসে। বড় মেয়ে আয়েশার সঙ্গে ছোট মেয়ে রহিমার পাওনা ৩০ হাজার টাকা নিয়ে ঝগড়া চলে আসছে। ছোট মেয়ের জামাই ও তার সাথে আসা লোকজন আমার বৃদ্ধ স্বামী আকবর আলীকে (৬৫) কোরআন ছুয়ে কথা বলার জন্য বললে তিনি কোরআনের উপর এক পা রেখে শপথ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে চলে যাওয়ার সময় নিজের ভুলের বিষয়ে ক্ষমা চান।

আরও পড়ুন:


গোপনে বিয়ে সারলেন স্বস্তিকা!

নিজের গায়ে আগুন দেওয়া সেই শিক্ষার্থী মারা গেছেন

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

বিশ্বকাপ বাছাই পর্বে রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেল পর্তুগাল


মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ‘ফতোয়া দেওয়ার বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন তিনি।  

news24bd.tv রিমু