নির্বাচন নিয়ে মাশরাফির ‘নো কমেন্টস’

নির্বাচন নিয়ে মাশরাফির ‘নো কমেন্টস’

ক্রীড়া প্রতিবেদক

জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বক্তব্যের বিষয়ে কোনো প্রতিক্রিয়া নেই টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। বিষয়টি নিয়ে এই মুহূর্তে মুখ খুলতে নারাজ তিনি।

গেল কয়েক বছর ধরেই আওয়ামী লীগের হয়ে মাশরাফির সংসদ নির্বাচনে অংশ নেয়ার গুঞ্জন আছে। নিজ এলাকা নড়াইলের একটি আসন থেকে তিনি ভোটে দাঁড়াতে পারেন বলে প্রচার ছিল।

এ নিয়ে আলোচনা-সমালোচনায় সরব ছিলো গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়াগুলো।  

এই গুঞ্জনের মধ্যে আজ (২৯ মে) পরিকল্পনামন্ত্রী জানিয়ে দেন, আগামী নির্বাচনে মাশরাফিকে সহায়তা করবেন। মন্ত্রী আরও বলেন, কোন আসন থেকে নির্বাচন করবেন সেটি এখন বলা যাবে না। এমনকি মাশরাফি যদি বিএনপি থেকেও ভোটে দাঁড়ান, তাহলেও যেন সবাই তাকে ভোট দেন।

বিষয়টি নিয়ে মাশরফি কী ভাবছেন, তা জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। তবে তিনি কথা বলতে নারাজ। দেশসেরা পেসার বলেন, এ বিষয়ে আমাকে এখন কিছু জিজ্ঞেস করবেন না। এই নিয়ে ‘নো কমেন্টস’।  

মাশরাফির তার নিজ এলাকা নড়াইলে বেশ কিছু সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত। স্থানীয়দের জন্য জনকল্যাণমূলক বেশ কিছু কাজ আছে তার। আওয়ামী লীগ বা সমমনা সংগঠনগুলোর নানা অনুষ্ঠানেও তাকে দেখা গেছে।  

আওয়ামী লীগের একাধিক নেতা জানিয়েছেন, আগামী নির্বাচনে মাশরাফিকে মনোনয়ন দেয়ার সম্ভাবনার বিষয়ে জানেন তারা। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগ্রহী। তবে সাকিবের বিষয়টি জানা নেই তাদের।

মাশরাফির রাজনীতিতে নামা নিয়ে অনেকদিন থেকেই কানাঘুষা চলছে। কিন্তু ক্রিকেট পাগল নড়াইলের এই কৃতি সন্তান সে বিষয়ে বরাবরই নীরব থেকেছেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর