একটি কুচক্রী মহল দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে মরিয়া : বদিউল আলম

একটি কুচক্রী মহল দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে মরিয়া : বদিউল আলম

অনলাইন ডেস্ক

একটি কুচক্রী মহল দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে মরিয়া বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।  

তিনি বলেন, দেশে ও  বিদেশে বসে তারেক জিয়া এবং তার দোসররা এসব ষড়যন্ত্র করছে। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  এদের বিষয়ে যতেষ্ট তৎপর আছে ।

বদিউল আলম আরও বলেন, আপনারা এসব গুজব এবং ষড়যন্ত্রে বিভ্রান্ত হবেন না।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপর আস্থা রাখুন, বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকা অবস্থায় দেশের সাম্প্রদায়িক শান্তি রক্ষায় আমরা বদ্ধপরিকর।

মহাঅষ্টমীর দিনে পটিয়া পৌরসভা সুচক্রদন্ডী ২নং ওয়ার্ড জগন্নাথ ধাম মন্দির ও পল্লী মঙ্গল মন্দিরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ধারাবাহিক শুভেচ্ছা বিনিময় ও উপহার সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

news24bd.tv

মহাঅষ্টমীর দিনে পটিয়া পৌরসভা সুচক্রদন্ডী ২নং ওয়ার্ড জগন্নাথ ধাম মন্দির ও পল্লী মঙ্গল মন্দিরে ১০০০ মানুষের মাঝে বস্ত্র সামগ্রী বিতরণ করেন তিনি। সেসময় উপস্থিত জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় কালে বদিউল  আলম এসব কথা বলেন।

 

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


 

এসময় আরও উপস্থিত ছিলেন মিলন মন্দির কমিটির সহ-সভাপতি বাবু ঝুন্টু দে ও সাধন ভট্টাচার্য এবং সাধারণ সম্পাদক বাবু স্বপন বিশ্বাস, পূজা কমিটির সভাপতি ডা রাজু চক্রবতী ও সাধারণ সম্পাদক লিটন দে, পটিয়া উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া, যুবনেতা আজিজুল হক, তৌহিদুল আলম জুয়েল, হাসান, ভোলা, সুজন বড়ুয়া,  পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমূখ।

news24bd.tv/আলী