মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)
মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)

মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)

অনলাইন ডেস্ক

হাতে নয়, সরাসরি মাথায় টুপির উপর ৭৩৫টা ডিম রেখে নির্বিঘ্নে ব্যালেন্সের খেলা দেখিয়েছেন এক যুবক। এমন অভিনব কাণ্ড ঘটায়ে গিনেস বুকে নিজের নাম তুলেছেন পশ্চিম আফ্রিকার ওই ব্যক্তি। ঘটনাটি ঘটান পশ্চিম আফ্রিকার বেনিনের গ্রেগরি ডি সিলভা নামে এক বাসিন্দা।  

গ্রেগরি নিখুঁত ভাবে মাথার উপর টুপির মধ্যে ৭৩৫টা ডিম রেখে ভারসাম্য করেছেন।

তার ভাবভঙ্গি দেখে মনে হয়েছে যেন এমন কাণ্ডকারখানা তিনি প্রায়ই ঘটিয়ে থাকেন। সাবলীল ভাবে ডিমের ভারসাম্যের এই খেলা দেখিয়ে গ্রেগরি বুঝিয়ে দিয়েছেন যে একাজে তিনি কতটা পটু। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের ইন্সটাগ্রামে তার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ার অন্যান্য মাধ্যমেও।

আরও পড়ুন:


দেশে প্রথমবারের মতো শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ

গোপনে বিয়ে সারলেন স্বস্তিকা!

নিজের গায়ে আগুন দেওয়া সেই শিক্ষার্থী মারা গেছেন

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, গ্রেগরি তার মাথার উপর বিশাল লম্বাটে একটা থামের মতো টুপি পরেছেন। তার মধ্যেই রয়েছে ৭৩৫টি ডিম। দেখে মনে হচ্ছে যেন কিছু দিয়ে ডিমগুলোকে ওই টুপিতে লাগানো হয়েছে। কিন্তু একচুল এদিক ওদিক হলেই যে সকল ডিম ভেঙে চুরমার হয়ে যাবে, সেটা স্পষ্ট। তাই এদিক-ওদিক পা ফেলে যেভাবেই হোক ডিমগুলোকে ব্যালেন্স করতে ব্যস্ত ছিলেন তিনি। শেষ পর্যন্ত সফলও হয়েছেন তিনি।

ভিডিও এর শেষ পর্যায়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের সার্টিফিকেট হাতে নিয়ে দাঁড়াতে দেখা গিয়েছে গ্রেগরিকে। আর সেই মুহূর্তে তার মুখে লেগে ছিল জয়ের আনন্দের হাসি।  

ভিডিওটি দেখতে ক্লিক করুন 

news24bd.tv রিমু