কুষ্টিয়ায় ডাইলুশন ড্রপে মাদকসহ র‌্যাবের হাতে একজন আটক
কুষ্টিয়ায় ডাইলুশন ড্রপে মাদকসহ র‌্যাবের হাতে একজন আটক

কুষ্টিয়ায় ডাইলুশন ড্রপে মাদকসহ র‌্যাবের হাতে একজন আটক

Other

হোমিও ওষুধের সিসি হিসেবে ব্যবহৃত ডাইলুশন ড্রপে ভরে মাদক বাজারজাত হচ্ছে কুষ্টিয়ায়। সহজেই ওষুধের দোকানে রেখে বিক্রিও হচ্ছে। দামও খুব কম, ৬০ থেকে ৭০ টাকা। এরকম একটি চালান উদ্ধার করেছে র‌্যাব কুষ্টিয়া।

আটকও করেছে একজনকে।

র‌্যাব কুষ্টিয়ার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে কুষ্টিয়া সদরের নাজির মোড়ে অভিযান চালিয়ে অ্যালকোহল ভর্তি ৫৯৬টি ডাইলুশন ড্রপ উদ্ধার করা হয়। সেসময় এসব মাদক রাখার দায়ে মোঃ রিপন ভূইয়া (২৭) নামে একজনকে আটক করে র‌্যাব।

স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, রিপন ভূইয়া নাজির মোড়ে বাসা ভাড়া নিয়ে থাকেন। মাদকসেবী এক সোর্সের মাধ্যমে খবর পেয়ে ৩দিন আগে ক্রেতা সেজে তার সঙ্গে যোগাযোগ করে র‌্যাব। রিপন ফাঁদে পা দেয়। এরপর এই অভিযান চালানো হয়। বাসা থেকে উদ্ধার করা ৫৯৬ পিস ডাইলুশন ড্রপে ৯০ ভাগ অ্যালকোহল আছে।

আরও পড়ুন


এইচএসসি পাসে বিজিবিতে চাকরির সুযোগ

ধর্ষণ মামলায় জামিন পেলেন বিএনপি নেতা, আওয়ামী লীগের আনন্দ মিছিল

নিখোঁজের ২২ বছর পর ঘরে ফিরলেন ছালেহা

জাতীয় প্রেস ক্লাবে রাজনৈতিক সমাবেশ-কর্মসূচি বন্ধ


যারা বেশি দামের কারণে মাদক নিতে পারেন না তাদের টার্গেট করে এসব তৈরি করা হয়েছে। তাছাড়া সহজে ওষুধের দোকানে রেখে বিক্রি করা যাবে বলে ডাইলুশন ড্রপে রাখা হয়েছে। আটক রিপন র্যা বকে জানিয়েছে- ঢাকার মাতুয়াইল ও যাত্রাবাড়ীতে এর কারখানা আছে।

মাদক মামলা দিয়ে আটক রিপনকে পুলিশে সোপর্দ করা হবে এবং এ ব্যাপারে আরো অভিযান চালানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

news24bd.tv এসএম