বিশ্রামের যত্ন নেন

বিশ্রামের যত্ন নেন

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: এটি একটি শারীরিক এবং মানসিকভাবে ক্লান্তিকর সপ্তাহ হতে পারে যদি না আপনি যখনই প্রয়োজনে বিশ্রাম এবং বিশ্রামের যত্ন নেন। আপনার বিষয়গুলিতে এই পর্যায়ে আপনি শেষ কাজটি করতে চান তা হ’ল ঝুঁকি নেওয়া। পেশাগতভাবে বলতে গেলে, আপনি একজন বিজয়ী হতে চলেছেন, কিন্তু শুধুমাত্র যদি আপনি একটি ধারণা অনুসরণ করেন।  

বৃষ: আপনার মেজাজে অংশীদাররা বিস্মিত হবে।

তবে ভুলে যাবেন না যে, অন্যরা আপনার বর্তমান সাফল্যের জন্য কিছু কৃতিত্বের অধিকারী। এবং অকৃতজ্ঞ বা অহংকার দেখানো বুদ্ধিমানের কাজ হবে না। যাইহোক, এখনও একটি প্রিয় অভিনব উপভোগ করার সময় আছে।  

মিথুন: যদিও আপনার সঙ্গীর স্থিতিতে বর্তমান পরিবর্তনের দ্বারা উত্সাহিত হওয়ার ভাল কারণ আছে। সর্বদা মনে রাখবেন যে যখন আপনি আশাবাদী বোধ করছেন তখন আপনার আত্মতুষ্টি থেকে রক্ষা করা উচিত। কিছু দিনের মধ্যে মেজাজের পরিবর্তন আসছে। আপনি অনেক বেশি ব্যবসার দিকে যেতে চলেছেন।

কর্কট: পেশাগত অংশীদারিত্ব এবং ঘনিষ্ঠ ব্যক্তিগত সম্পর্ক আপনার জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু পরিস্থিতি ক্রমবর্ধমান জটিল হওয়ায় কমপক্ষে একজন ব্যক্তির সাথে বন্ধুত্বপূর্ণ চুক্তির সম্ভাবনাগুলি আরও বেশি দূরবর্তী হয়ে উঠছে। আপনি যা করতে পারেন তা হল যতটা সম্ভব সৎ হতে হবে এবং সরাসরি বিষয়টির হৃদয়ে যেতে হবে।

সিংহ: বাড়ির পরিস্থিতি আরও তীব্র হয়ে উঠছে। আপনি সন্দেহ করতে শুরু করেছেন যে আপনি নিজের জন্য যা তৈরি করেছেন তা আপনাকে সেই ধরণের স্থিতিশীলতা এবং নিরাপত্তা প্রদানের জন্য যথেষ্ট যা আপনি এতটা প্রাপ্য। আপনি যদি একটি আদর্শবাদী মোড় নেন তবে আপনার কাজটি সবচেয়ে ভাল হয়।  

কন্যা: আপনার পরিকল্পনার জন্য অংশীদারদের সঙ্গে পরামর্শ করা আবশ্যক। যে কোনও আলোচনা প্রয়োজন। ফলস্বরূপ, একটি আর্থিক প্রকৃতির বিষয় রয়েছে যা একপাশে রাখা যেতে পারে। একটি বিশেষ অংশীদারিত্বকে বিরতি দেওয়ার জন্য এখনও অনেক কিছু বলা যায়।  

তুলা: কমপক্ষে আপনার ব্যবসায়িক বিষয়গুলির ক্ষেত্রে, আপনি হয়তো একটি টার্নিং-পয়েন্টে পৌঁছেছেন। এটা গুরুত্বপূর্ণ যে আপনি আপনার মূল্য বিচারকে এমন মানুষ এবং পরিস্থিতিতে চাপিয়ে দেবেন না যা আপনাকে উদ্বিগ্ন করে না। অল্প বয়সী সম্পর্কের সমর্থন এবং সহানুভূতি প্রয়োজন, তাই তাদের প্রয়োজনের সময়টুকু তৈরি করুন।  

বৃশ্চিক: আজকের মুখোমুখি পরিবেশ উপভোগ করা ছাড়া আপনার আর কোন উপায় নেই। এটা আংশিক  কারণ, যদি আপনি নিজেকে আশেপাশের কিছু খারাপ অনুভূতির মধ্যে ঢুকতে দেন, তাহলে আপনার মনোবল ক্ষতিগ্রস্ত হবে। একবার আপনি একটি আর্থিক ঝামেলা মোকাবেলা করলে আপনি পারিবারিক বিষয়গুলির মুখোমুখি হতে প্রস্তুত হবেন।  

ধনু: আপনার খ্যাতির সময়। যে কেউ শুনতে প্রস্তুত তার কাছে আপনার অর্জনকে রক্ষা করার সময় এসেছে। অন্য কারও মতো, আপনি সেই সমস্ত দীর্ঘ ঘন্টার কঠোর পরিশ্রমের জন্য স্বীকৃতি পাওয়ার যোগ্য, যা ছাড়া অন্য লোকেরা আজ তারা যেখানে ছিল না।

আরও পড়ুন:


ধর্ম অবমাননা মামলায় তসলিমা নাসরিনসহ ৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

স্বামী-স্ত্রীসহ তিন জনকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

মাথার টুপিতে ৭৩৫টি ডিম নিয়ে গিনেস রেকর্ড! (ভিডিও)

দেশে প্রথমবারের মতো শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ


মকর: আপনার আধ্যাত্মিক চাহিদার প্রতি মনোযোগ দেওয়ার গুরুত্ব কখনই ভুলে যাবেন না। জীবনের একটি দিক যা দৈনন্দিন সংগ্রামের চাপের মধ্যে প্রায়শই উপেক্ষা করা হয়। অদ্ভুত উপায়ে আপনি আর্থিকভাবে আরো সফল হবেন যদি আপনি জীবনের বৃহত্তর ছবিতে মনোযোগ দেন।  

কুম্ভ: আজকের চ্যালেঞ্জিং বিষয়গুলি সাম্প্রতিক মাসগুলির সমস্ত অনিশ্চয়তা দূর করতে পারে এবং আশা করি আপনাকে সঠিক দিক নির্দেশ করবে। অতীতকে ধরে রাখবেন না, আপনার আর এটির প্রয়োজন নেই। আপনি আপনার গোপনীয়তা রাখছেন, কিন্তু তারপর এটি এত কল্পনাপ্রসূত হওয়ার অংশ।  

মীন: মঙ্গল আপনার রাশিচক্রের শাসক, আকাঙ্ক্ষার অংশের সঙ্গে সংযুক্ত। এটি একটি ন্যায্য ইঙ্গিত যে আপনার আয় বৃদ্ধি পেতে চলেছে। তাই আপনার খরচ হবে। এটা খুব সহজেই আসা, সহজে যাওয়া একটি প্রশ্ন তাই অতীতে ঝুলে থাকার কোন মানে নেই।

news24bd.tv রিমু   

এই রকম আরও টপিক