৩ বছর পূর্তিতে নোবিপ্রবি উপাচার্যকে সংবর্ধনা

৩ বছর পূর্তিতে নোবিপ্রবি উপাচার্যকে সংবর্ধনা

আকবর হোসেন সোহাগ • নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের মেয়াদের ৩ বছর পূর্তিতে সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ (২৯ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেয়া হয়।  

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন এই অনুষ্ঠানের আয়োজন করে। সংবর্ধনা প্রদানের পর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও প্রধান মেডিকেল কর্মকর্তা ডাক্তার মো: মোখলেস-উজ-জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষণ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন ও রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল  হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড.আবদুল্লাহ-আল মামুন, সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা, উপ- রেজিস্ট্রার ড.মুহাম্মদ আলমগীর সরকার, মোহাম্মদ জসিম উদ্দিন ও আ.শ.ম শরীফুর রহমান, গ্রন্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সাখায়াত হোসেন, সভাপতি জনাব তারেক মো. রাশেদ উদ্দিন, বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন পলাশ এবং কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী মো: আবদুল্লাহ হিল ফারুক প্রমুখ।  

সোহাগ/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর