একাই ৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন যুবক!
একাই ৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন যুবক!

একাই ৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন যুবক!

অনলাইন ডেস্ক

জন্মদিন সব মানুষের কাছেই বিশেষ একটি দিন। এই দিন পরিবার বন্ধু বা অফিস সহকর্মীদের নিয়ে অনেকেই জন্মদিন পালন করেন। উপহার হিসেবে দেয়া হয় কেক। তবে এবারের ঘটনাটা একটু ভিন্ন।

ভারতের মুম্বাইয়ের এক যুবক নিজের জন্মদিনে একাই ৫৫০টি কেক কেটে রেকর্ড করেছেন। এতোগুলো কেক একসাথে কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সূর্য রাতুরি নামে মুম্বাইয়ের বাসিন্দা এক যুবক নিজের জন্মদিনে ৫৫০টি কেক কেটেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কেকগুলো টেবিলে সারি করে রাখা ছিল।

একেকটি কেক এক-একরকম ফ্লেভারের। তবে একসঙ্গে এতোগুলো কেক কেন? এর আসল কারণ জানা না গেলেও ধরণা করা হচ্ছে, কেকগুলো উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।

ভিডিওতে আরও দেখা গেছে, ওই যুবক দু’হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গেই কেক কাটছেন। চারদিক ঘিরে রয়েছে তার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনরা।

আরও পড়ুন


মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য যেসব নির্দেশনা দিল মাউশি

প্রলোভন দেখিয়ে অর্ধশত নারীকে মধ্যপ্রাচ্যে পাঠিয়ে বিক্রি, গ্রেপ্তার ৮

আজ মহানবমী, কাল বিদায় নেবে দেবীদূর্গা

বরকে ফেলে সোনাসহ ‘প্রেমিক’ চাচার সঙ্গে পালালেন নববধূ


অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েক দিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এ ছাড়া গত বছর অক্টোবরে তরোয়াল দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামে এক যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ। ২০১৯ সালে ভারতের উত্তর প্রদেশের বাঘপত জেলায় এক ব্যক্তির রাস্তার মাঝে জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

news24bd.tv এসএম