এবার শাহরুখপুত্রের ফোন থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার!

এবার শাহরুখপুত্রের ফোন থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার!

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে এক সপ্তাহেরও বেশি সময় ধরে জেলেই দিন কাটছে শাহরুখপুত্র আরিয়ানের। আরিয়ান গ্রেপ্তারের পর থেকে আদালতে একাধিকবার জামিন চাওয়া হয়েছে। কিন্তু প্রতিবারই জামিন খারিজ করে দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার আবারও জামিন শুনানি হবে আরিয়ানের।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি আদালতে দাবি করেছে, নিষিদ্ধ মাদক পাচার, মাদক কেনা ও বিক্রির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার দুপুরে ফের আরিয়ানের জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে আদালতে।

এনসিবি সূত্র জানায়, আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ ম্যাসেজ তদন্ত করে দেখা গেছে, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত তিনি। এছাড়াও এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন।

নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন তাদের কাছ থেকে।

সংস্থাটির দাবি, মাদককাণ্ডে যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা সকলেই একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

আরও পড়ুন


নিজ বাড়ি থেকে কেনিয়ার বিশ্বরেকর্ডধারী অ্যাথলেটের মরদেহ উদ্ধার

বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে মালদ্বীপে আলোচনা সভা ও নৈশভোজ

একাই ৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন যুবক!

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য যেসব নির্দেশনা দিল মাউশি


যদিও আরিয়ানের আইনজীবী বুধবার আদালতকে বলেছেন, “আরিয়ান সেই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন না। তার কাছে মাদক কেনার জন্য নগদ টাকাও ছিল না। ”

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানসহ কয়েক জনকে। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে।

news24bd.tv এসএম