শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ!
শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ!

শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ!

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান এখন গলুই ছবির শুটিং নিয়ে ব্যস্ত। জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাট এলাকায় শুটিং চলছে তার।

আর শাকিব খানের এই শুটিং দেখতে না পেরে মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ ‘আত্মহত্যার চেষ্টা’ করেন। জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয় গত ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী ‘শুটিং দেখতে না পেরে’ আত্মহত্যা চেষ্টা করেছেন।

ওই গৃহবধূর স্বামী ইয়াসিনের বরাত দিয়ে গণমাধ্যমগুলো জানায়, ‘গলুই’ সিনেমার শুটিং দেখতে বায়না ধরেন তাঁর স্ত্রী। কিন্তু তিনি অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারেননি। এই নিয়ে ঝগড়া শুরু হয় তাদের মধ্যে। কিছুক্ষণ পর ওই গৃহবধূ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু এ ঘটনা প্রসঙ্গে বলেন, এমন খবর শুনেছেন তিনিও। একাধিক মাধ্যমে যোগাযোগ করে তাঁর কাছে ঘটনাটি সত্য বলে মনে হয়েছে।

আরও পড়ুন


এবার শাহরুখপুত্রের ফোন থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার!

নিজ বাড়ি থেকে কেনিয়ার বিশ্বরেকর্ডধারী অ্যাথলেটের মরদেহ উদ্ধার

বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে মালদ্বীপে আলোচনা সভা ও নৈশভোজ

একাই ৫৫০টি কেক কেটে জন্মদিন পালন করলেন যুবক!


গণমাধ্যমকে তিনি জানান, ‘পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। আমরা শুনেছি, ওই নারী নববধূ। ওই পরিবারের খোঁজ পেলে তাঁকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন। ’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

news24bd.tv এসএম