ভক্তদের নতুন সুখবর দিলেন শাবনূর

ভক্তদের নতুন সুখবর দিলেন শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বাংলা চলচ্চিত্রে তার অবদান অনেক। এই নায়িকা দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের বাইরে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব শাবনূর।

ভক্তদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করেন তিনি।

তার সকল খবরাখবর ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুকে নিয়মিত আপডেট দিচ্ছিলেন। কিন্তু তাকে বিপত্তিতে ফেলে হ্যাকাররা। শুধুমাত্র ফেসবুক ছাড়া সকল সামাজিক মাধ্যমের নিয়ন্ত্রণ চলে যায় হ্যাকারদের কাছে।

তবে স্বস্তির খবর হচ্ছে ইউটিউব বাদে সকল সোশ্যাল মাধ্যমের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছেন এই নায়িকা।

news24bd.tv

এক ফেসবুক বার্তায় শাবনূর নিজেই এ খবর জানিয়েছেন। নায়িকা জানান, সবার অবগতির জন্য জানাচ্ছি যে, আমার ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছি। যদিও আপনারা লক্ষ্য করেছেন হ্যাকিংয়ের কারণে ইউটিউব চ্যানেলটি হারিয়েছি।

আরও পড়ুন


ভেবেছিলাম বহুল আলোচিত ‌‘ঢাকা বোট ক্লাবটি’ দেখার সুযোগ হবে!

পূজামণ্ডপে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী: কাদের

শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ!

এবার শাহরুখপুত্রের ফোন থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার!


শাবনূর আরও জানান, হ্যাকাররা আমার ইউটিউব চ্যানেলটি নষ্ট করতে পারলেও আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ। আমি শিগগিরই ফিরছি আপনাদের মাঝে নতুন ইউটিউব চ্যানেল নিয়ে, সঙ্গেই থাকুন। আর কৃতজ্ঞতা সবার প্রতি, যারা আমার সঙ্গে রয়েছেন।

news24bd.tv

উল্লেখ্য, অনেক দিন ধরে চলচ্চিত্রের বাইরে থাকলেও জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি শাবনূরের। সে সুযোগ নিয়ে তার নামে বহু ভুয়া আইডি ও পেইজ খুলে ছিল অনেকে। এতে নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিল মানুষজন। সে জায়গা থেকে এবং ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হন তিনি।

news24bd.tv এসএম