যে কারণে নোরা ফাতেহি ও জ্যাকলিনকে ডেকে পাঠাল ইডি

অনলাইন ডেস্ক

যে কারণে নোরা ফাতেহি ও জ্যাকলিনকে ডেকে পাঠাল ইডি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও ডান্স কুইন নোরা ফাতেহি। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এই দুই অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে। বৃহস্পতিবার বেলা একটার দিকে নোরা ইডি-র দফতরে হাজির হন।

একই সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকেও নতুন করে ডেকে পাঠিয়েছে সংস্থাটি। এর আগেও নোরা-জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছিল ইডি। গত ২৬ সেপ্টেম্বর ইডি-র সমন সত্ত্বেও হাজিরা এড়িয়েছিলেন জ্যাকলিন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এমনটিই বলা হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে আরও বলা হয়েছে, র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং লিনা পালের বিরুদ্ধে। এই দু’জনেই বর্তমানে দিল্লির রোহিনী জেলে বন্দি রয়েছেন।

জেলে বন্দি এই দুই অভিযুক্তের সঙ্গে জ্যাকলিন এবং নোরার সরাসরি যোগ রয়েছে বলে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে জানা গেছে বলেও প্রতিবেদনে জানায় আনন্দবাজার।

আরও পড়ুন


নারীর শ্লীলতাহানি: কারাগারে পাঠানো হল কাউন্সিলর চিত্তরঞ্জনকে

ভক্তদের নতুন সুখবর দিলেন শাবনূর

ভেবেছিলাম বহুল আলোচিত ‌‘ঢাকা বোট ক্লাবটি’ দেখার সুযোগ হবে!

পূজামণ্ডপে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী: কাদের


প্রতারণা, ষড়যন্ত্র ও ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করা হয় দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা সুকেশ এবং অন্য বেশ কয়েকজনের বিরুদ্ধে। এই অভিযোগের তদন্ত করতে গিয়ে ৮২ লক্ষ টাকা মূল্যের একটি বাড়ি এবং বেশ কয়েকটি গাড়ি ও নগদ টাকা বাজেয়াপ্ত করে।

এই ঘটনায় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নামও জড়িয়ে যায়। তার পরই তদন্তে উঠে আসে, সুকেশের সঙ্গে শ্রীলঙ্কায় থাকাকালীন জ্যাকলিনের যোগাযোগ তৈরি হয়। জেলে থাকাকালীনও জ্যাকলিনের সঙ্গে যোগাযোগ করতেন সুকেশ। এর পরই জড়িয়ে যায় নোরার নাম।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য : লজ্জিত সিয়াম

অনলাইন ডেস্ক

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য : লজ্জিত সিয়াম

এসময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। এই নায়কের হাতে রয়েছে সম্ভাবনাময় সিনেমার লিস্ট।

সিয়াম আহমেদ এর তার স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিয়ে ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয় তারা।  স্ত্রীর সঙ্গে তোলা ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

গত মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন এই নায়ক। স্ত্রীকে নিয়ে কোনো রেস্তোরাঁয় গিয়ে ক্যাপশনে লিখেছেন- 'আলহামদুলিল্লাহ'।

সেই পোস্টে মন্তব্য করে এই দম্পতিকে ভালোবাসা জানিয়েছেন অসংখ্য ভক্ত। তবে অনেকে অশালীন মন্তব্য করতেও দ্বিধাবোধ করেনি। সিয়াম ও তার স্ত্রীকে নিয়ে অযাচিত, নেতিবাচক মন্তব্য করেছে অনেকে। এতে হতাশ এবং লজ্জিত সিয়াম।

কমেন্ট বক্সে উত্তরে সিয়াম লেখেন, আমি আশা করি আপনারা যখন আমার পরিবার নিয়ে কিছু লিখবেন, তখন ‘সম্মান’ শব্দটি বিবেচনা করবেন। আপনাদের কাছে আমার এটাই একমাত্র প্রত্যাশা। আমি মন্তব্যগুলো দেখি এবং লজ্জিত হই কিছু মানুষরূপী প্রাণীকে দেখে।


আরও পড়ুন

অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া

মারাত্মক ঝুঁকিতে আফ্রিকার ১০ কোটিরও বেশি দরিদ্র মানুষ

কলেজছাত্রকে তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী এখন নিজের বাড়ি

লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর


তিনি আরও লিখেছেন, ‘আপনারা আমাকে সবসময় ভালোবাসা ও দোয়া দিয়েছেন। আমার পরিবারের ক্ষেত্রেও একইরকম আশা করি। এটা কি খুব বেশি কিছু?

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে যে আলাপ হতো আরিয়ানের

অনলাইন ডেস্ক

উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে যে আলাপ হতো আরিয়ানের

মাদককাণ্ডে বেশ কিছুদিন থেকেই জেলে দিন কাটছে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের। একটি প্রমোদতরীতে মাদক পার্টি থেকে তাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাকে আটক করে।

এদিকে শাহরুখপুত্র গ্রেপ্তারের পর থেকে নতুন নতুন তথ্য উঠে আসছে গণমাধ্যমে। এবার বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে  আরিয়ানের হোয়াটসঅ্যাপ আলাপ ফাঁস করেছে এনসিবি।

এনসিবি দাবি করেছে, প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে উঠতি ওই অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন আরিয়ান। বুধবার তারকা-সন্তানের জামিনের শুনানির আগে আদালতের হাতে সেই তথ্য তুলে দিলেন সংস্থাটি।

ভারতীয় সংবাদমাধ্য আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের বরাত দিয়ে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন


বিএনপি নিজেরাই রাজনৈতিকভাবে সাম্প্রদায়িক: ওবায়দুল কাদের

তিন সহোদরের মারামারি, মামলা দিল প্রতিবেশি দুই সরকারি চাকরিজীবীকে

আবাসিক হোটেলে ‘অসামাজিক কাজ’, ৯ তরুণ-তরুণী গ্রেপ্তার

বিয়ের আশ্বাসে প্রেমিকার সঙ্গে বারবার শারীরিক সম্পর্ক, তরুণীর অনশন


আনন্দবাজারের ওই প্রতিবেদনে বলা হয়, সর্বভারতীয় এক সংবাদমাধ্যম দাবি জানায়- মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবি-র আধিকারিকরা তল্লাশি শুরু করার কিছু আগেই বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন আরিয়ান। শাহরুখ-তনয়ের হোয়াটসঅ্যাপ থেকে সে তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি এনসিবির।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের বরাতে প্রতিবেদনে আরও বলা হয়েছে,  ওই উঠতি বলিউড অভিনেত্রী ছাড়াও এক মাদক পাচারকারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্যপ্রমাণও আদালতের কাছে জমা দিয়েছে তারা।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

মাসে ৭ লাখ টাকা চান শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

মাসে ৭ লাখ টাকা চান শ্রাবন্তী!

আলোচনা সমালোচনা যেন পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। তৃতীয় স্বামী রোশানের কাছ থেকে মুক্তি পেতে ইতিমধ্যে আদালতের দারস্থ হয়েছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। পাশাপাশি ভরণপোষণ বাবদ প্রতি মাসে ৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা) দাবি করেছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে।   

এদিকে প্রায় এক বছর ধরেই আলাদা থাকছেন দুজন। তবে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আবেদন করে মামলা দায়ের করেন স্বামী রোশানও। বেশ কয়েকবার মামলার শুনানি হয়েছে।

শ্রাবন্তীর মামলা প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে রোশান বলেন, ‘আপাতত এই নিয়ে কিছুই মন্তব্য করতে চাই না। যা হবে আদালতে।’

জানা গেছে, আগামী ১৫ ডিসেম্বর আবারও মামলার শুনানি হবে বলে।  

আরও পড়ুন:


ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের ৩১ চেয়ারম্যান

এখনও যেভাবে গ্রুপ চ্যাম্পিয়ন হবার সুযোগ রয়েছে বাংলাদেশের!

প্রোগ্রামে ‘বোরকা না পরার’ নির্দেশ ঢাবি ছাত্রলীগ নেত্রীর!

রাজধানীতে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণ


টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন। বছর না কাটতেই অশান্তি শুরু হয় তাদের সংসারে। বাজে বিচ্ছেদের সুর।   

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

অনলাইন ডেস্ক

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তাহসান খান। সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। একজন তারকার এতোগুণ থাকে তা তাহসানকে না দেখলে বোঝাই কঠিন। তাহসান একাধারে নায়ক, গায়ক, শিক্ষক, উপস্থাপক ও সুন্দরী প্রতিযোগিতার বিচারক। সব কিছুতেই সফল এই তারকা।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন তাহসান খান। ওই অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের কুইন খ্যাত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আর এই মঞ্চেই নানা বিষয়ে তাহসানের সঙ্গে কথা হয় তার।

পূর্ণিমা তাহসানকে প্রশ্ন করেন - শিক্ষকতা, গান, অভিনয়, উপস্থাপনা, সুন্দরী প্রতিযোগিতার বিচারকাজ কী না করেছেন তাহসান খান। একটা মানুষের এত প্রতিভা কেন থাকতে হবে? তাহলে নাচটা বাদ যাবে কেন?

একটু হেসে তাহসান উত্তর দেন, এই একটা জায়গায় আমি একেবারেই কাঁচা। সঙ্গে সঙ্গে পূর্ণিমার প্রশ্ন তাহলে দীপিকার সঙ্গে নাচতে হলো কেন? তাহসানও দিলেন বুদ্ধি মত্তার পরিচয়। বললেন, ‘দীপিকা পাড়ুকোন এমনভাবে অনুরোধ করেছিল, না করতে পারিনি। যে কারণে আমার করতে হয়েছিলো। এছাড়া ওই শো-তে আমরা মানুষকে আনন্দ দিচ্ছিলাম। তাই করতে হয়েছে।

আরও পড়ুন


প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

মেসির জোড়া গোলে জয় পেল পিএসজি (ভিডিও)


মূলত ২০১৫ সালে লাক্সের আয়োজনের সেই স্মৃতিকে সামনে আনলেন পূর্ণিমা। সেবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান খান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন তিনি। তাদের নাচের দৃশ্য এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

পূর্ণিমা এবার উপস্থাপক তাহসানকে নিয়ে প্রশ্ন করলেন। বললেন, উপস্থাপক হিসেবে আপনি আপনাকে কত নম্বর দেবেন? পূর্ণিমার এ প্রশ্নের জবাবে তাহসান বলেন, ‘আমি অনেক বছর শিক্ষকতা করেছি। যখন অনেক মানুষ সামনে বসে থাকে আর আমার কথা বলতে হয়, তখন আমি খুব শিক্ষকসুলভ কথা বলি। নিজেকে গায়ক ও নায়ক হিসেবে যত নম্বর দেব, উপস্থাপক হিসেবে তত দেব না। কারণ আমি উপস্থাপনা করতে গেলেও শিক্ষকতা শুরু করি, লেকচার দিতে শুরু করি। আমার উপস্থাপনায় মানুষ বিনোদন পায় না, লেকচার বেশি শুনতে হয়।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

অবশেষে চুল কেটে ফেললেন শিল্পা শেঠি!

অনলাইন ডেস্ক

অবশেষে চুল কেটে ফেললেন শিল্পা শেঠি!

পর্নোগ্রাফিক কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেল থেকে মুক্তি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরতে রীতিমতো শরীরচর্চা করছেন তিনি। সংসার এমনকি সন্তানদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। তবে শরীরচর্চা তারপরেও বন্ধ রাখেননি।

সোশ্যাল মিডিয়ায় শিল্পার শরীরচর্চার বিভিন্ন ভিডিও বা ছবি বরাবর নজর কাড়ে নেটিজেনদের। আর এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো শিল্পার নতুন হেয়ার কাট। ঘাড়ের কাছে চুল সম্পূর্ণ ছেটে ফেলেছেন শিল্পা। এই কাজ এতটা সহজও ছিলো না। মনে জোর নিয়েই এমন স্টাইল করতে পেরেছেন বলেই একটি ভিডিও পোস্ট করে লিখেছেন শিল্পা। যা দেখে চক্ষু হতবাক অনেকেই।


আরও পড়ুন:

টিকা নিতে অস্বীকার করায় কোচকে বহিষ্কার

কাতারে শুরা কাউন্সিলে ২ নারী নিয়োগ

দ্বিতীয় ম্যাচ নিয়ে যা বললেন সাকিব

নাইজেরিয়ার বন্দুকধারীদের হামলায় কমপক্ষে ৪৩ জন নিহত


এক্সারসাইজের ভিডিও পোস্ট করে শিল্পা বলেন, প্রতিদিন জীবনে ঝুঁকি নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, সেটা এরকম হেয়ার কাট হোক কিংবা অথবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত।' এই বিশেষ ওয়ার্কআউট দেহের নিম্নাঙ্গের পেশির জন্য ভীষণ উপকারি। হাত-পায়ের মধ্যে সমন্বয় তৈরিতে, কাঁধ মজবুত করতেও সাহায্য করে এটি। সর্বোপরি শরীরের গতি আর এনার্জিও বাড়ায়।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর