যে কারণে নোরা ফাতেহি ও জ্যাকলিনকে ডেকে পাঠাল ইডি

অনলাইন ডেস্ক

যে কারণে নোরা ফাতেহি ও জ্যাকলিনকে ডেকে পাঠাল ইডি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও ডান্স কুইন নোরা ফাতেহি। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এই দুই অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে। বৃহস্পতিবার বেলা একটার দিকে নোরা ইডি-র দফতরে হাজির হন।

একই সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকেও নতুন করে ডেকে পাঠিয়েছে সংস্থাটি। এর আগেও নোরা-জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছিল ইডি। গত ২৬ সেপ্টেম্বর ইডি-র সমন সত্ত্বেও হাজিরা এড়িয়েছিলেন জ্যাকলিন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এমনটিই বলা হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে আরও বলা হয়েছে, র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং লিনা পালের বিরুদ্ধে। এই দু’জনেই বর্তমানে দিল্লির রোহিনী জেলে বন্দি রয়েছেন।

জেলে বন্দি এই দুই অভিযুক্তের সঙ্গে জ্যাকলিন এবং নোরার সরাসরি যোগ রয়েছে বলে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে জানা গেছে বলেও প্রতিবেদনে জানায় আনন্দবাজার।

আরও পড়ুন


নারীর শ্লীলতাহানি: কারাগারে পাঠানো হল কাউন্সিলর চিত্তরঞ্জনকে

ভক্তদের নতুন সুখবর দিলেন শাবনূর

ভেবেছিলাম বহুল আলোচিত ‌‘ঢাকা বোট ক্লাবটি’ দেখার সুযোগ হবে!

পূজামণ্ডপে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী: কাদের


প্রতারণা, ষড়যন্ত্র ও ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করা হয় দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা সুকেশ এবং অন্য বেশ কয়েকজনের বিরুদ্ধে। এই অভিযোগের তদন্ত করতে গিয়ে ৮২ লক্ষ টাকা মূল্যের একটি বাড়ি এবং বেশ কয়েকটি গাড়ি ও নগদ টাকা বাজেয়াপ্ত করে।

এই ঘটনায় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নামও জড়িয়ে যায়। তার পরই তদন্তে উঠে আসে, সুকেশের সঙ্গে শ্রীলঙ্কায় থাকাকালীন জ্যাকলিনের যোগাযোগ তৈরি হয়। জেলে থাকাকালীনও জ্যাকলিনের সঙ্গে যোগাযোগ করতেন সুকেশ। এর পরই জড়িয়ে যায় নোরার নাম।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বিয়েতে স্লিম ও সেক্সি দেখাতে যেসব ডায়েট করছেন ক্যাটরিনা!

অনলাইন ডেস্ক

বিয়েতে স্লিম ও সেক্সি দেখাতে যেসব ডায়েট করছেন ক্যাটরিনা!

ক্যাটরিনা কাইফ

ভারতীয় গণমাধ্যমে বর্তমানে আলোচিত বিষয় ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। লাখো পুরুষের স্বপ্নসুন্দরী বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফ।

বিয়ের দিন যে কোনও মেয়েই চায় তাকে সেরা দেখাক, ক্যাটরিনা কাইফও আলাদা নন। বিয়ের আগে কড়া ডায়েট মেনে চলছেন ক্যাটরিনা। খবর ভারতীয় গণমাধ্যমের।

ক্যাটরিনার বিয়ে

জানা গেছে, বিয়ের পোশাক যাতে পুরো ফিট আসে সেই জন্য একদম তন্বী ফিগার বানাচ্ছেন ক্যাটরিনা। খাদ্যতালিকা থেকে কার্বোহাইড্রেট বা শর্করা জাতীয় খাদ্য একদম ছেঁটে ফেলেছেন তিনি। কোনওরকমের মিষ্টিজাতীয় খাবার বা ব্রেড খাচ্ছেন না এই সুন্দরী নায়িকা। 

এখানেই শেষ নয়, ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি তালিকায় রয়েছে পঞ্জাবি ভাষা শিক্ষাও। এই ব্রিটিশ সুন্দরী বাড়িতে একজন গৃহশিক্ষক রেখেছেন, যিনি ক্যাটরিনাকে পঞ্জাবি শেখাচ্ছেন। আসলে ভিকির পরিবার পঞ্জাবি, বাড়ির বয়স্করা অনেকেই কেবল পঞ্জাবি ভাষাতেই অভ্যস্ত। বিদেশি বহুরানি তাঁদের কোনওরকম অভিযোগের সুযোগ দিতে চান না।

আরও পড়ুন:


আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'


প্রসঙ্গত, লম্বা সময় ধরে হিন্দি শিখেছেন ক্যাটরিনা, আর এবার পঞ্জাবি পরিবারের বহুরানি হতে ধৈর্য ধরে সেই ভাষাও রপ্ত করছেন ভিকির হবু স্ত্রী ক্যাটরিনা।  

news24bd.tv রিমু      

 

পরবর্তী খবর

৬৬ বছর বয়সে বধূ সেজে তাক লাগিয়ে দিল রোজিনা

অনলাইন ডেস্ক

৬৬ বছর বয়সে বধূ সেজে তাক লাগিয়ে দিল রোজিনা

৬৬ বছরে বধূবেশে নায়িকা রোজিনা

নব বধূবেশে ক্যামেরাবন্দি হয়েছেন লাল রঙের লেহেঙ্গায় এক যুবতী। নব বধূবেশে এই যুবতী কে? সেই প্রশ্নই সাধারণ মানুষের। সামাজিক মাধ্যমে ভেসে বেড়ানো ছবিটি এখন ভাইরাল।

ভালো করে খেয়াল করলেই বোঝা যায়, এই রমনী কোনও যুবতী নন, আশির দশকের ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা রোজিনা। ৬৬ বছর বয়সে বধূ সেজে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।  

রোজিনার এমন সাজ কোনো নাটক বা সিনেমার জন্য নয় । জানা যায়, একটি ফটোশুটের জন্য এমন রূপে ক্যামেরাবন্দি হয়েছেন কিংবদন্তি এই অভিনেত্রী।

নায়িকা রোজিনা

রোজিনা জানান, ‘নতুন রূপে নিজেকে দেখে খুব ভালো লাগছে। কতটা ভালো লাগছে তা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। মনে হচ্ছে, আমি সেই আশির দশকে চলে গেছি। ’

১৯৭৬ সালে ‘জানোয়ার’ চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রোজিনা। এফ কবীর পরিচালিত ‘রাজমহল’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ শুরু করেন। এরপর অসখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

আরও পড়ুন:


ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে নৌকা পেলেন যারা


অভিনয়ের স্বীকৃতি স্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কারসহ অসংখ্য সম্মাননা পেয়েছেন পেয়েছেন রোজিনা। তার অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে রয়েছে ‘চোখের মণি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’, ‘কসাই’, ‘জীবনধারা’।

এদিকে প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালনা করছেন রোজিনা। সিনেমাটির নাম ‘ফিরে দেখা’। সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, নিরব ও অর্চিতা স্পশিয়াসহ অনেকে। অভিনয়ও করছেন রোজিনা নিজেও। সূত্র: বাংলানিউজ

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

খোলামেলা ছবি নিয়ে ভাইরাল শ্রীলেখা

অনলাইন ডেস্ক

খোলামেলা ছবি নিয়ে ভাইরাল শ্রীলেখা

নিজের জীবনকে নিজের মতো করে উপভোগ করতে ভালবাসেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিতর্ক গুজব কোনটাতেই কর্ণপাত করেন না  তিনি। শ্রীলেখা হরহামেশাই সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্যের শিকার হন। পালটা মন্তব্য করতেও ছাড়েন না স্পষ্টভাষী এই অভিনেত্রী। 

সিনেমায় যেমন চরিত্রের প্রয়োজনে সব করতে পারেন, বাস্তব জীবনেও নিজের মতাদর্শে অনড় এ অভিনেত্রী। 

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছেন শ্রীলেখা। ৪৬ বছর বয়সেও তিনি খুলে দিয়েছেন রূপ-শরীরের আগল। খোলামেলা সেই ফটোশুটের ভিডিও আবার শেয়ারও করেছেন অভিনেত্রী। 

ক্যাপশনে লিখেছেন,  ‘অবশ্যই আমি আমার শরীরের এই ভাঁজগুলোর মালিক। ভালোবাসাই আমার ধর্ম।’ 

ভিডিওতে দেখা যায়, কখনো শাড়িতে, কখনো ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, কখনো বা ব্রাইডাল লেহেঙ্গায় কনের সাজে ক্যামেরাবন্দী হয়েছেন শ্রীলেখা।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


শ্রীলেখার এই ফটোশুট নিয়ে দারুণ আলোচনা হচ্ছে ফেসবুকে। তবে এবার নেতিবাচক মন্তব্যের আধিক্য নেই। বরং প্রশংসায় ভাসছেন তিনি।

শ্রীলেখা মিত্রর পরবর্তী সিনেমা ‘ন্যায়-জাজমেন্ট ডে’। এ সিনেমার লুক সামনে এনেছেন তিনি। সিনেমাটিতে শ্রীলেখার লুক নিয়েও কিছুদিন ধরে চলছে আলোচনা। তা ছাড়া অংশুমান প্রত্যুষের ‘নির্ভয়া’ সিনেমার কাজ শেষ করেছেন শ্রীলেখা। তারকাখচিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন—সব্যসাচী চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

কৃষকদের কাছে রাস্তায় ক্ষমা চাইতে বাধ্য হলো কঙ্গনা (ভিডিও)

অনলাইন ডেস্ক

কৃষকদের কাছে রাস্তায় ক্ষমা চাইতে বাধ্য হলো কঙ্গনা (ভিডিও)

বলিউডের কনট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত এক ইনস্টাগ্রাম পোস্টে শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি জঙ্গি বলে দাবি করেছিলেন। সেই মন্তব্য শিখ সম্প্রদায় এবং শিখ কৃষক আন্দোলনকে আঘাত করেছে এই অভিযোগ এনে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে। সেই বিতর্কের আগুন ঠাণ্ডা হওয়ার আগেই নয়া বিতর্কে কঙ্গনা। এবার পঞ্জাবে বিক্ষোভের মুখে পড়লেন বলিউডের কনট্রোভার্সি।

শুক্রবার ভারতের পাঞ্জাব প্রদেশের কিরাতপুর এলাকায় আন্দোলনরত কৃষকরা এই বলিউড স্টারের গাড়ি আটকে দেয়। এ সময় কঙ্গনার গাড়ি ঘিরে ফেলে  তার করা মন্তব্যের জন্য ক্ষমা চাইতে বলেন কৃষকরা।  ঘণ্টাদেড়েক পর কঙ্গনা ক্ষমা চাইলে তাকে ছেড়ে দেওয়া হয়।

 এনডিটিভি জানিয়েছে, মানালি থেকে চণ্ডীগড় যাচ্ছিলেন কঙ্গনা। রোপড়ের কাছে বুঙ্গা সাহিবে তার গাড়িবহর আটকানো হয়। আন্দোলনকারী দলে ছিলেন বিপুল সংখ্যক শিখ কৃষক ও নারীরা। তারা কঙ্গনার কাছে কৃষক আন্দোলন নিয়ে তার 'খালিস্তানি' মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি জানান। তবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ঘটনার ভিডিও পোস্ট করে কঙ্গনা  দাবি করেছেন, বিক্ষোভকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। হেনস্থা করছে।

ঘণ্টা দেড়েক এই অচলাবস্থা চলার পর শেষমেশ হার মানেন কঙ্গনা। গাড়ির বাইরে এসে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান তিনি। কৃষকদের অভিবাদনও করেন। এরপরই আন্দোলনকারীরা বিক্ষোভ তুলে নিলে চন্ডীগড়ের উদ্দেশে রওনা দেন অভিনেত্রী।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


এদিকে, এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। চন্ডীগড়-উনা হাইওয়েতে কঙ্গনা গাড়ি আটকে থাকার কারণে যানজটও তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

 

প্রসঙ্গত, ভারতে কৃষি আইন প্রত্যাহারের পর গত ২০ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি জঙ্গি বলে দাবি করেছিলেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা : সানাই

অনলাইন ডেস্ক

এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা : সানাই

সামাজিক মাধ্যমে আপত্তিকরভাবে নিজেকে উপস্থাপন করে বার বার মুখোমুখি হয়েছেন সমালোচনার।বেশ কয়েক বছর নাটক ও সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ক্যারিয়ারে সুবিধাজনক অবস্থানে যেতে পারেননি তিনি। তাইতো আলেচিত সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা ঘোষনা দিয়ে অভিনয় ছাড়েন। অভিনয় জগত ছেড়ে এখন ইসলামের পথে আসার কথাও প্রকাশ্যে জানান তিনি। তবে তার আগের ভিডিওগুলো এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ জানিয়ে সম্প্রতি ফেসবুক লাইভে আসেন সানাই।

ফেসবুক লাইভে এসে সানাই অভিযোগ করেন, তিনি এখন সম্পূর্ণ ইসলামের পথে আছেন। তবে এখনও অনেক আইডি থেকে তার আগের ভিডিও পোস্ট করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, যা আইনের পরিপন্থী। তাই এখন আইনের আশ্রয় নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান সানাই।

তিনি বলেন, দেড় বছর পর লাইভে আসলাম। কিন্তু এখনও অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যবহার করে টাকা কামানোর এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা!

আরও পড়ুন :অভিনয় ছেড়ে ইসলামের নিয়ম পালন করতে চাই : সানাই

 তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করব। একজন পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন।

এ সময় এই ধরনের ভিডিও আপলোড বন্ধ করার অনুরোধও জানান তিনি। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেন তিনি।

এর আগে সানাই বলেছিলেন,‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

প্রসঙ্গত, সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢালিউডে পা রেখেছিলেন সানাই। কিন্তু সেই পথচলা ছন্দ মিলিয়ে ধারাবাহিক করতে পারেননি। অল্প সময়ের ফাঁকে কিছু সিনেমায় তিনি শুটিং করেছিলেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর