কন্যা সন্তানের মা হয়েছেন শখ
কন্যা সন্তানের মা হয়েছেন শখ

কন্যা সন্তানের মা হয়েছেন শখ

অনলাইন ডেস্ক

মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্য দেন তিনি। মেয়ের নাম রেখেছেন, আনাহিত রহমান আলিফ।

মা হওয়ার খবর জানিয়ে শখ বলেন, আমার মেয়ের জন্য দোয়া করবেন।

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। শখের স্বামীর নাম আতিকুর রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এ ছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা পরিষদ কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি।

বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝেমধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসায়ও থাকেন।

গেল মাসে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে শখের বেবি শাওয়ার আয়োজনের কিছু স্থিরচিত্র ও ভিডিও। সেখানে শখকে প্রথম দেখায় অনেকেই চিনতে পারছিলেন না। অনেকটাই মুটিয়ে গেছেন তিনি। শারীরিক পরিবর্তনের কারণে অনেকেই শখকে চিনতে হিমশিম খেয়েছেন। এমনকি মিডিয়ায় এই অভিনেত্রীর অনেক সহকর্মীও তাকে দেখে চিনতে পারছিলেন না।

উল্লেখ্য, এর আগে মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। বিয়ের দুই বছরের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন শখ।

আরও পড়ুন:


আওয়ামী লীগ বলেছে, তারা সেদিকে যাবে না: ফখরুল

ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

কুমিল্লার ঘটনায় যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

উস্কানি দাতাদের গ্রেপ্তারের আভাস স্বরাষ্ট্রমন্ত্রীর

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর