রাসেল ভাইপারের পর কোবরা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

অনলাইন ডেস্ক

রাসেল ভাইপারের পর কোবরা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

বিচিত্র এই বিশ্বে প্রতিনিয়তই পরিবর্তন হচ্ছে সবকিছুরই। তেমনিভাবে অপরাধীরাও পরিবর্তন করছেন অপরাধের ধরণের। এবার জানা গেল স্ত্রীকে হত্যায় স্বামীর সাপ লেলিয়ে দেয়ার কথা। তাও আবার একটা নয় দুটো সাপ। প্রথমে স্বামী সূরয এস কুমার স্ত্রীকে রাসেলস ভাইপারের কামড় খাইয়ান। ভাগ্যক্রমে সে সময় বেঁচে যান তার স্ত্রী। পরের দফায় স্ত্রীকে ফেলে দেন ভয়ংকর কোবরার মুখে। কোবরার কামড়ে মৃত্যু হয় স্ত্রীর।

স্ত্রী  উথরাকে গোখরো সাপের ছোবলে খুন করার অভিযোগ উঠে ভারতের কেরালার সেই স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড ও পাঁচ লাখ রুপি জরিমানা করেছে কেরালার আদালত। ২০২০ সালের মার্চে নিজের স্ত্রী উথরাকে গোখরো সাপের ছোবলে খুন করার অভিযোগ উঠেছিল সূরযের বিরুদ্ধে। পুলিশ তদন্ত করে জানতে পারে, উথরার দুইবার সাপের কামড়ের পেছনে হাত রয়েছে সুরাজের।

আরও পড়ুন:


আওয়ামী লীগ বলেছে, তারা সেদিকে যাবে না: ফখরুল 

ঢাকা-উত্তরবঙ্গ সড়কে এমন যানজট দেখেনি কেউ

কুমিল্লার ঘটনায় যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

অপরাধের ধরন বিবেচনা করে আদালত দুই দফায় যাবজ্জীবন কারাদণ্ড দেয় সুরাজকে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ইচ্ছামৃত্যু চাইলেও নিতে হবে করোনার টিকা

অনলাইন ডেস্ক

ইচ্ছামৃত্যু চাইলেও নিতে হবে করোনার টিকা

প্রতীকী ছবি

আত্মহত্যার জন্য সহায়তা চাইলে জার্মানিতে এর বিধান রয়েছে। এটি দেশটির নাগরিকদের অন্যতম মৌলিক সাংবিধানিক অধিকার। তবে এখন থেকে কেউ আত্মহত্যা করতে চাইলেও বাধ্যতামূলকভাবে করোনাভাইরাসের টিকা নিতে হবে!

আত্মহত্যায় সহায়তাকারী প্রতিষ্ঠান জার্মান ইউথেনেশিয়া অ্যাসোসিয়েশন ভিরিন স্টারবিহেলফ এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে।

সংস্থাটি নতুন একটি নির্দেশনায় জানিয়েছে, যারা করোনার দুই ডোজ টিকা নিয়েছেন কিংবা করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন কেবল তাদের কেউ আত্মহত্যায় সহায়তা চাইলে সহযোগিতা করা হবে।

সংস্থাটির বিবৃতিতে বলা হয়েছে, ‘ইচ্ছামৃত্যু চান আমাদের এমন সদস্যদের স্বেচ্ছামূলক প্রস্তুতি পরীক্ষার জন্য মানুষের ঘনিষ্ঠতা প্রয়োজন। তবে মানুষের ঘনিষ্ঠতা করোনাভাইরাস সংক্রমণের পূর্বশর্ত ও প্রজননক্ষেত্র। আজ থেকে টুজি বিধিনিষেধ (টিকা প্রাপ্ত বা সুস্থ হয়েছেন এমন ব্যক্তিরা ছাড় পাবেন) আমাদের অ্যাসোসিয়েশনে প্রযোজ্য যা পরিস্থিতি সম্পর্কিত ব্যবস্থাগুলোর পরিপূরক, যেমন বন্ধ ঘরে মুখোমুখি হওয়ার আগে দ্রুত পরীক্ষা।’

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

টুইটারের নতুন সিইও হলেন ভারতীয় বংশোদ্ভূত পরাগ

অনলাইন ডেস্ক

টুইটারের নতুন সিইও হলেন ভারতীয় বংশোদ্ভূত পরাগ

টুইটারের নতুন সিইও পরাগ আগরওয়াল

পদোন্নতি পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল। তিনি এতদিন টুইটারের প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) হিসেবে কর্মরত ছিলেন। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

এর আগে টুইটারের সিইও জ্যাক ডরসি পদ থেকে সরে দাঁড়ান। তিনি বলেন, এখনই সময় সরে দাঁড়ানোর। আমিও প্রস্তুত সে জন্য।

ডরসির জায়গায় স্থলাভিষিক্ত হলেন ৩৭ বছর বয়সী ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগারওয়াল। তিনি টুইটারের সবচেয়ে কম বয়সী সিইও হিসেবে নিযুক্ত হলেন। ২০১১ সালে টুইটারে যোগ দেন পরাগ। ২০১৭ সালে তাকে প্রধান প্রযুক্তি কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, ২০০৬ সালে সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্ম টুইটার গড়ে তোলেন ডরসি এবং এরপর বিভিন্ন মেয়াদে সিইও হিসেবে দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন:

রামপুরা ব্রিজ অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ফরাসি তরুণীর ইসলাম গ্রহণ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ফরাসি তরুণীর ইসলাম গ্রহণ, ভিডিও ভাইরাল

এলিসিয়া ট্রান্ট নামে এক ফরাসি তরুণী ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণের রীতি অনুযায়ী তিনি কালেমা পাঠ করে মুসলমান হন।  ইসলাম গ্রহণ করার পর মুসলমান হতে পারার আনন্দে অঝোরে কেঁদেছেন এলিসিয়া। গত ২৬ নভেম্বর ফ্রান্সের একটি মসজিদে ইসলাম গ্রহণ করেন তিনি।

ইসলাম গ্রহণের সময়ের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করেছেন তিনি। আর মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের আবেগাপ্লুত করেছে ওই ভিডিওটি।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, মসজিদের ইমামের বলার সঙ্গে সঙ্গে কালেমা পাঠ করেন এলিসিয়া। কালেমা পাঠ শেষে সেখানে উপস্থিত নারীরা 'আল্লাহু আকবর' বলে তাকবির দিলে এলিসিয়া আবেগ চেপে রাখতে পারেননি। খুশিতে কেঁদে ফেলেন তিনি।

এক টুইটার পোস্টে ভিডিও'র ক্যাপশনে এলিসিয়া লেখেন, আমার জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে চাই।

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


ভিডিওটি ইতোমধ্যে লক্ষাধিকবার দেখা হয়েছে। সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা এলিসিয়াকে অভিনন্দন জানান।

অভিনন্দনের জবাব দিতেও ভোলেননি এলিসিয়া। টুইট বার্তায় তিনি লেখেন, যারা আমাকে অভিনন্দন জানিয়ে মেসেজ দিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞ। 

 news24bd.tv/আলী

পরবর্তী খবর

গরুকে বিয়ে করে সংসার করছেন বৃদ্ধা!

অনলাইন ডেস্ক

গরুকে বিয়ে করে সংসার করছেন বৃদ্ধা!

গত বছরে স্বামীর মৃত্যু হয় ৭৪ বছরের বৃদ্ধার। কিন্তু স্বামী পাগল বৃদ্ধা যেন তার আদরের গরুটির মধ্যেই মৃত স্বামীর পুনর্জন্ম দেখতে পান। একদিন গরুটি তার মুখের কাছে মুখ এনে আদর করেছিলো। তখন থেকেই মহিলার মনে হতে থাকে মৃত স্বামীর পুনর্জন্ম হয়েছে গরুরূপে। সেই অনুভূতি গভীর হতেই আর দেরি করেননি ওই নারী। বিয়ে করেন সেই গরুকে। 

সম্প্রতি এ  ঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ কম্বোডিয়ায়। কম্বোডিয়ার ক্রাতি প্রদেশে থাকেন খিম হাং নামের ওই বৃদ্ধা। স্বামী হারানোর পর শোকে কাতর বৃদ্ধার একটি বাছুর তার মুখের কাছে মুখ এনে আদর করেছিল। যদিও ওই মহিলার দাবি তাকে চুম্বন করেছিল গরুটি। তার পর থেকেই খিমের মনে হচ্ছে, এই গরুটিই তার মৃত স্বামী। এমন মনে হওয়ার পর গরুকে বিয়েও করেছেন ৭৪ বছরের খিম। গ্রামবাসীদের অনেকেই জানিয়েছেন তারা উপস্থিত ছিলেন খিমের সঙ্গে গরুর বিয়েতে।  আনন্দবাজার এই খবর দিয়েছে।

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


 

গরুটিকে বিয়ে করে নিজের একতলা ঘরেই রেখেছেন খিম। নিয়মিত গোসল করানো, খেতে দেওয়ার পাশাপাশি স্বামী হিসাবেই তিনি যত্ন নিচ্ছেন গরুটির। এমনকি আরাম করে ঘুমের জন্য নরম বালিশ-বিছানার ব্যবস্থাও করেছেন গোরূপী ‘স্বামী’র জন্য।

ঘটনা নিয়ে সংবাদ সংস্থা রয়টার্সকে খিম বলেছেন, আমি মনে করি ওই গরু আমার স্বামী। কারণ ওই গরু আমার সঙ্গে একই আচরণ করে, যা স্বামী বেঁচে থাকার সময় করতেন।

 news24bd.tv/আলী

পরবর্তী খবর

কাস্টমার কেয়ারে ফোন করতেই কেটে নেওয়া হলো ২ লক্ষ টাকা!

অনলাইন ডেস্ক

কাস্টমার কেয়ারে ফোন করতেই কেটে নেওয়া হলো ২ লক্ষ টাকা!

মুদি দোকানের সাত হাজার টাকা বাকি অনলাইনে দিতে যান প্রাক্তন এক ব্যাঙ্ককর্মী। তবে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হলেও লেনদেন সম্পন্ন হয়নি। আনন্দবাজার সূত্রে জানা যায়, গুগল সার্চ করে বিষয়টি নিয়ে ব্যাঙ্কের কাস্টমার কেয়ারে অভিযোগ জানান। কিন্তু সেখানে ফোন করতেই ঘটলো বিপত্তি।

উত্তরপাড়ার মাখলার বাসিন্দা স্নেহাশিস ঘোষ প্রাক্তন ব্যাঙ্ককর্মী। তার দাবি, পাড়ার দোকানের বাকি থাকা সাত হাজার টাকা আমি দোকানদারকে অনলাইনে পেমেন্ট করি। কিন্তু তা সম্পন্ন হয়নি। কিন্তু অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হয়। আমি গুগল সার্চ করে কাস্টমার কেয়ারের নম্বর নিয়ে ফোন করি। ওরা ফোনে আমার সমস্ত তথ্য জেনে নেয়। তার পর অ্যাকাউন্ট থেকে হাতিয়ে নেয় দু’লক্ষেরও বেশি টাকা। এমনটা হবে বুঝতে পারিনি।

আরও পড়ুন:

নির্বাচনে হেরে যাওয়ায় কম্বল ফেরত নিলেন প্রার্থী!

অভিবাসন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে কাজ করতে চায় ফ্রান্স

মাসুদের প্রেমিকা হতে যাচ্ছেন মিম

এ ব্যাপারে চন্দনননগর পুলিশ কমিশনারের সাইবার অপরাধ বিভাগে অভিযোগ জানিয়েছেন স্নেহাশিস। কোন কোন অ্যাকাউন্টে টাকা ঢুকেছে তা জানতে পারা গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

 news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর