ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, মামলা থেকে বাঁচতে বিয়ে
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, মামলা থেকে বাঁচতে বিয়ে

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, মামলা থেকে বাঁচতে বিয়ে

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে এক ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে আবু সুফিয়ান নামের এক ছাত্রলীগ নেতা। এরপর ধর্ষণ মামলা থেকে বাঁচতে ওই স্কুলছাত্রীকে বিয়ে করে সে।

ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের আবুল বাসারের ছেলে এবং সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের ৩নং যুগ্ম আহ্বায়ক।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে আদালতে এফিডেভিট করে সুফিয়ান ওই ছাত্রীকে বিয়ে করে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ছাত্রলীগ নেতা সুফিয়ান ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন ভিকটিমের পরিবার।  

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী জানান, বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা-মা ছাত্রলীগ নেতা সুফিয়ানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। এরপর আমি সুবর্ণচর থানার ওসিকে বিষয়টি জানাই।

তিনি আরও জানান, ভিকটিম এবং অভিযুক্ত ছেলে আত্মীয় হয়। ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার দুপুরে তারা কোর্ট এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেছেন বলে শুনেছি।

আরও পড়ুন

যে কারণে মোবাইল ইন্টারনেট বন্ধ, জানাল বিটিআরসি

পদার্থবিজ্ঞানে অবদানের জন্য ‘মুস্তফা পুরস্কার’ পেলেন বাংলাদেশি বিজ্ঞানী জাহিদ হাসান

উরুগুয়েকে গোল বন্যায় ভাসিয়ে জয়ে ফিরল ব্রাজিল

এবার পেরুকে হারাল মেসির আর্জেন্টিনা

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, বাল্যবিয়ের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশের উপস্থিতি জানতে পেরে ছেলে পক্ষ পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আর থানায় আসেনি এবং কোনো লিখিত অভিযোগও করেনি।

ধর্ষণের বিষয়ে ওসি জিয়াউল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

news24bd.tv এসএম