যে কারণে ব্রাজিলের রেফারিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মেসি
Breaking News
যে কারণে ব্রাজিলের রেফারিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মেসি

যে কারণে ব্রাজিলের রেফারিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মেসি

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ বাছাইয়ে পেরুকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। শুক্রবার নিজেদের ঘরের মাঠে বুয়েন্স এইরেসের অ্যান্তোনিও ভেসপুচি লিবার্টি স্টেডিয়ামে ১-০ গোলে পেরুকে হারিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।

ম্যাচের একমাত্র জয়সূচক গোলেটি করেন লাওতারো মার্টিনেজ। তবে মেসি বাহিনী পেরুর জালে জালে জড়িয়েছে তিনবার। হেডের মাধ্যমে ক্রিশ্চিয়ান রোমেরো গোল করেছিলেন। কিন্তু অফসাইডের কারণে বাতিল হয়ে যায় সেটি। এছাড়াও গুইদো রদ্রিগেজও গোল করেছিলেন। কিন্তু তার আগেই ফাউলের বাঁশি বাজান রেফারি।

এছাড়াও পেনাল্টি দেওয়া হয়েছিল পেরুকে। যদিও পেনাল্টি মিস করার কারণে সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। লাওতারো মার্টিনেজকে বক্সের ভেতর ফাউল করলে পেনাল্টির আবেদন করে আর্জেন্টিনা। সেটিও দেননি ব্রাজিলিয়ান রেফারি সাম্পাইও।  

সবমিলিয়ে রেফারির ওপর অসন্তুষ্ট আর্জেন্টিনার ফুটবলাররা। ম্যাচশেষে সেই ক্ষোভ প্রকাশ করতে ভুলেননি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ম্যাচের একটি ছবি আপলোড করেন তিনি। সেখানেই রেফারিং নিয়ে অভিযোগ জানিয়েছেন মেসি।

আরও পড়ুন

সেরা গবেষকের তালিকায় ঠাকুরগাঁওয়ের প্রফেসর ড. আনোয়ার খসরু

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, মামলা থেকে বাঁচতে বিয়ে

যে কারণে মোবাইল ইন্টারনেট বন্ধ, জানাল বিটিআরসি

পদার্থবিজ্ঞানে অবদানের জন্য ‘মুস্তফা পুরস্কার’ পেলেন বাংলাদেশি বিজ্ঞানী জাহিদ হাসান

ইনস্টাগ্রাম পোস্টে মেসি লিখেছেন, 'কঠিন একটি ম্যাচ, খেলাই কঠিন ছিল। মাঠে প্রচুর বাতাস ছিল। তারা খুব অল্প জায়গা ছেড়ে আমাদের পেছনেই ছিল। রেফারি, যখনই সে আমাদের কোনো ম্যাচ পরিচালনা করে, সে একই কাজ করে। মনে হয় যেন কোনো উদ্দেশ্য নিয়ে সে এটা করছে। তিনটি মূল্যবান পয়েন্ট আমাদের লক্ষ্যের আরও কাছে এগিয়ে দিয়েছে। '

তবে ব্রাজিলিয়ান রেফারি সাম্পাইওর বিপক্ষে আর্জেন্টাইনদের অভিযোগ নতুন কিছু নয়। ২০১৩ সালে ফিফা রেফারি হওয়ার পর এখন পর্যন্ত পাঁচটি আর্জেন্টিনার ম্যাচ পরিচালনা করেছেন তিনি। এর মধ্যে দুটি ম্যাচ ড্র করে আলবিসেলেস্তারা। বাকি তিনটি জয় পেলেও প্রতি ম্যাচেই তার রেফারিং নিয়ে অভিযোগ ছিল আর্জেন্টিনার।

news24bd.tv এসএম