মোস্তাফিজকে ছাড়াও আমরা ভালো দল :ওয়ালশ

মোস্তাফিজকে ছাড়াও আমরা ভালো দল :ওয়ালশ

মোস্তাফিজকে ছাড়াও আমরা ভালো দল :ওয়ালশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশ দলের পেস আক্রমণের অন্যতম সেরা অস্ত্র। আফগানিস্তান সিরিজ শুরুর ঠিক আগ মুহূর্তে মোস্তাফিজুর রহমানের ছিটকে পড়া টাইগারদের জন্য বড় ধাক্কাই বলতে হবে। তবে একজনকে নিয়ে পড়ে থাকলে তো হবে না। মঙ্গলবার বিকেলে মোস্তাফিজকে ছাড়াই ভারতের দেরাদুনে পা রেখেছে বাংলাদেশ দল।

সংবাদ সম্মেলনে দলের ভারপ্রাপ্ত হেড কোচ কোর্টনি ওয়ালশ আত্মবিশ্বাসী কন্ঠে বললেন, কাটার মাস্টারকে ছাড়াও বাংলাদেশ দলটি শক্তিশালী।

৩ জুন বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে। ওয়ালশ মনে করছেন, মোস্তাফিজের বদলে যে বা যারা এই সিরিজে ডাক পাবেন, তাদের জন্য সেটা বড় এক সুযোগ হবে।

হোটেল এলপি ভিলাসে আফগানিস্তান ক্রিকেট বোর্ড আয়োজিত সংবাদ সম্মেলনে কোচ ওয়ালশের সঙ্গে ছিলেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং সিনিয়র উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম।

এই হোটেলেই পুরো সিরিজে থাকবে টিম বাংলাদেশ।

মোস্তাফিজের ছিটকে পড়া নিয়ে ওয়ালশ বলেন, আমাদের দলটি এখনও যথেষ্ট ভালো। দুর্ভাগ্যজনকভাবে সে (মোস্তাফিজ) চোটে পড়েছে। তাকে আমরা মিস করব। তবে এটা কিন্তু প্রমাণের বড় একটা সুযোগ অন্যদের জন্য। অবশ্যই হতাশাজনক, তবে আমরা ইতিবাচকই আছি। আমি আশা করছি, কেউ এগিয়ে এসে জায়গাটা নেবে।

কোচের এমন কথার সঙ্গে একমত পোষণ করেন মুশফিকুর রহীমও। তিনি বলেন, চোটের উপর তো আসলে কারও হাত নেই। এটা খেলারই অংশ। কোর্টনি যেটা বলেছে, আমরা এখনো শক্তিশালী দল। একজনের ওপর ভিত্তি করে আমাদের দল নয়। আমাদের দলে অনেক ভালো খেলোয়াড় আছে যারা কাজটা করে দিতে পারে।

আজ (বুধবার) একটি টিম মিটিংয়ে বসবে বাংলাদেশ দল। এরপর রাজীব গান্ধী স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর দুইটায় অনুশীলনে নামবে টাইগাররা। ১ জুন রয়েছে একটি প্রস্তুতি ম্যাচ।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর