নকল কাবিননামা তৈরি করে ধরা মাদ্রাসা শিক্ষক
Breaking News
নকল কাবিননামা তৈরি করে ধরা মাদ্রাসা শিক্ষক

নকল কাবিননামা তৈরি করে ধরা মাদ্রাসা শিক্ষক

অনলাইন ডেস্ক

ফেনীতে নকল কাবিননামা তৈরির অভিযোগে আমির হোসেন (৪৫) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

পুলিশ বলছে, গ্রেপ্তার আমির হোসেনের বিরুদ্ধে বিয়ে নিবন্ধনের দায়িত্বপ্রাপ্ত একজন কাজীর নামের সিল, স্বাক্ষর জাল করে নকল কাবিননামা তৈরির অভিযোগ রয়েছে। তিনি ফেনী পৌরসভার উত্তর চাড়িপুর এলাকার একটি মাদ্রাসার শিক্ষক ও ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলকদিয়া গ্রামের বাসিন্দা।

গত মঙ্গলবার রাতে শহরের শান্তিধারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার এবং গত বুধবার ফেনীর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডের বিয়ে নিবন্ধনের দায়িত্বপ্রাপ্ত কাজী আবু তৈয়বের নামের সিল, স্বাক্ষর জাল করে কয়েকটি ভুয়া কাবিননামা তৈরির অভিযোগে তিনি চলতি বছরের ২০ জানুয়ারি ফেনী সদর মডেল থানায় একটি মামলা করেন। মামলাটির তদন্তের দায়িত্ব সিআইডিকে ন্যস্ত করা হয়। এরপর আরিফুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তখন তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে তিনি ভুয়া স্বাক্ষর, সিল ও নকল কাবিননামা তৈরির কাজে মাদ্রাসা শিক্ষক আমির হোসেনসহ দুজন যুক্ত ছিলেন বলে আদালতে বলেছিলেন।

আরও পড়ুন


থেমে-থেমে জ্বর আসছে খালেদা জিয়ার, খাচ্ছেনও খুবই অল্প

কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত: রিজভী

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

ক্ষমতায় যাওয়ার বিএনপির রঙিন খোয়াব অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে: কাদের


মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি উপপরিদর্শক (এসআই) মো. হাসানুল করিম জানান, আরিফুল ইসলামের স্বীকারোক্তিমূলক ও তদন্তে আমির হোসেনের জড়িত থাকার তথ্য প্রমাণ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেনী সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক আমির হোসেনকে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো  হয়েছে।

news24bd.tv নাজিম

;