মোস্তাফিজকে তুলোধুনো করলো আইরিশরা, হারের বৃত্তে বাংলাদেশ
Breaking News
মোস্তাফিজকে তুলোধুনো করলো আইরিশরা, হারের বৃত্তে বাংলাদেশ

মোস্তাফিজকে তুলোধুনো করলো আইরিশরা, হারের বৃত্তে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের মঞ্চে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। কিন্তু পরপর দুটি ম্যাচ হেরে বসলো টাইগাররা। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম প্রস্তুতিমূলক ম্যাচের হারের পর এবার দ্বিতীয় ম্যাচেও আয়ারল্যান্ডের কাছে হারলো বাংলাদেশ। আইরিশদের কাছে ৩৩ রানে হেরে গেল টিম-টাইগার।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে ছন্নছাড়া বোলিং করেছে টাইগাররা। শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৭৭ রান করে আয়ারল্যান্ড। জবাবে বাংলাদেশের ইনিংস গুটিয়ে যায় ১৪৪ রানে।

বড় লক্ষ্য ধাওয়া করতে নেমে নুরুল হাসান সোহান ও সৌম্য সরকার ছাড়া কারো ব্যাটেই ছিল না উল্লেখ করার মতো রান। ৬টি চারের সাহায্যে ২৪ বলে ইনিংস সর্বোচ্চ ৩৮ রান করেন সোহান। ২ ছক্কা ও ১ চারে ৩০ বলে ৩৭ রান করে রান আউট হন সৌম্য সরকার। এছাড়া ১১ বলে ১৪ রান করেন তাসকিন। আর কোনো ব্যাটসম্যানের ব্যক্তিগত সংগ্রহ দুই অঙ্ক ছুঁতে পারেনি।

আরও পড়ুন

থেমে-থেমে জ্বর আসছে খালেদা জিয়ার, খাচ্ছেনও খুবই অল্প

কুমিল্লার ঘটনা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিত: রিজভী

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

ক্ষমতায় যাওয়ার বিএনপির রঙিন খোয়াব অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে: কাদের

ঠিক উল্টো চিত্র ছিলো আইরিশ শিবিরে। ব্যাটিংয়ে নেমেই বাংলাদেশ বোলারদের উপর চড়াও হয় আয়ারল্যান্ড। মোস্তাফিজের ৪ ওভারে আইরিশরা নিয়েছেন ৪০ রান। শরিফুল চার ওভারে দিয়েছেন ৪১ রান। এছাড়া তাসকিন আহমেদ ৪ ওভারে ২৬ রানের বিনিময়ে নিয়েছেন দুটি উইকেট। বল হাতে ৩ ওভারে ১৫ রান দিয়েছেন শেখ মাহেদি হাসান।

এ ম্যাচেও অধিনায়কের দায়িত্বে ছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। পিঠের ইনজুরির কারণে তাকে নিয়ে ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। প্রস্তুতি ম্যাচে তাই বাংলাদেশ দলের অধিনায়কের দায়িত্বে ছিলেন লিটন দাস।

news24bd.tv নাজিম