ট্রফি জিতে অবসর নিয়ে যা বললেন ধোনি
Breaking News
ট্রফি জিতে অবসর নিয়ে যা বললেন ধোনি

ট্রফি জিতে অবসর নিয়ে যা বললেন ধোনি

অনলাইন ডেস্ক

আইপিএলের চতুর্থ শিরোপা ঘরে তুলেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আর অধিনায়ক হিসেবেও ধোনির এটি চতুর্থ শিরোপা। এদিন কলকাতা নাইট রাইডার্সকে পাত্তাই দেয়নি তারা। ভারতের জাতীয় দল থেকে আগেই অবসর নিয়েছেন ধোনি। তবে তিনি আগেই জানিয়েছিলেন আরও এক মৌসুম আইপিএল খেলবেন তিনি।

ধোনি বলেছিলেন, চেন্নাইয়ে দর্শক ভর্তি গ্যালারির সামনে ক্রিকেটকে বিদায়ের কথা। তবুও চেন্নাই আইপিএল জেতার পর ঘুরেফিরে আবারও আসলো ধোনির অবসর প্রসঙ্গ। এবার অবশ্য রহস্য রেখেই জবাব দিয়েছেন তিনি।  

আগামী মৌসুমকে সামনে রেখে হবে মেগা অকশন। মাত্র চারজন ক্রিকেটারকে ফেরাতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। নিজের অবসর প্রসঙ্গে কথা বলতে গিয়ে ধোনি তুলে এনেছেন ওই প্রসঙ্গও। চেন্নাইয়ের জন্য যেটা ভালো হয়, সেটিই করবেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন


শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

যে কারণে ম্যান্ডেলার জিনিসপত্র নিলামে উঠেছে

রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিটকয়েনের দাম!

আইপিএল: কে কোন পুরস্কার পেলেন জেনে নিন


ধোনি বলেন, ‘আমি যেটা আগেও বলেছি, এটা বিসিসিআইয়ের ওপর নির্ভর করছে। নতুন দুইটা দল আসছে...চেন্নাইয়ের জন্য যেটা ভালো হয় আমাদের সেটা করতে হবে। এটা আসলে আমার তিন চারজনের ভেতরে থাকার ব্যাপার না। এটা একটা শক্ত ভিত্তি তৈরির ব্যাপার যেন ফ্র্যাঞ্চাইজিকে ভুগতে না হয়। আমাদের আগামী ১০ বছর অবদান রাখতে পারে এমন ক্রিকেটারদের দিকে তাকাতে হবে। ’

উপস্থাপক হার্শা ভুগলের পরের কথাতেই অবশ্য সৃষ্টি হয় রহস্যের। তিনি বলেন, ‘আপনি যে লেগেসি রেখে যাচ্ছেন..’ তার কথা শেষ হওয়ার আগেই ধোনি হাসিমুখে জবাব দেন, ‘আমি কিন্তু এখনো ছেড়ে যাইনি। ’

news24bd.tv এসএম