আজকের গ্রহ চিত্র আশাবাদী
Breaking News
আজকের গ্রহ চিত্র আশাবাদী

আজকের গ্রহ চিত্র আশাবাদী

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ১৬ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: বছরের সময়ের জন্য যথাযথভাবে, আজকের গ্রহ চিত্র আশাবাদী। কদাচিৎ আপনি আপনার নিজের পথ পেতে এত দৃ-প্রতিজ্ঞ হয়ে উঠবেন, বিশেষ করে যেখানে অর্থ সংশ্লিষ্ট। সম্পর্ক খারাপ হওয়ার আগে ঋণ পরিশোধ করুন। আপনি দেখুন, এই মুহূর্তে অর্থ একটি আশ্চর্যজনক আবেগপূর্ণ সমস্যা।  

বৃষ: যদি আপনি চান তবে আপনাকে অবশ্যই একটি নতুন দিকে শাখা ছাড়তে হবে। এটা অন্যদের জন্য আপনার পিছনে রাখা ন্যায্য বা যুক্তিসঙ্গত নয়, যাইহোক মহৎ এবং নিস্বার্থ তাদের উদ্দেশ্য। সহকর্মীরা আপনার থেকে তাদের চেয়ে বেশি আশা করছে। কিন্তু আপাতত আপনাকে তাদের সঙ্গে যেতে হতে পারে।  

মিথুন: আসল ধারণাগুলি আপনার কল্পনাশক্তিকে উজ্জ্বল করবে। আপনি একটি সহায়ক চিহ্নের সঙ্গে বুধের বন্ধুত্বপূর্ণ উপস্থিতি দ্বারা আপনাকে সহায়তা করবেন, আপনাকে খোলাখুলিভাবে বেরিয়ে আসতে। নিজেকে লাইনে রাখার জন্য উত্সাহিত করবে। খুব কম সময়ে আপনাকে বুঝতে হবে যে অংশীদারদের আপনার উদ্দেশ্য জানার অধিকার আছে।  

কর্কট: আপনি গভীর সৃজনশীল প্রতিভা নিয়ে জন্মগ্রহণ করেছিলেন কিন্তু আপনি তাদের প্রাপ্য হিসাবে প্রকাশ করতে সর্বদা অধ্যবসায়ী ছিলেন না। ফলাফলটি বরং একটি হতাশাজনক সময় হতে পারে। তবে হারিয়ে যাওয়া সুযোগগুলি পূরণ করার জন্য একটি সময় পূর্ণ। এবং তার মানে হল যে আপনি আপনার হৃদয়ে আশা নিয়ে বর্তমান কাল থেকে বেরিয়ে আসবেন।

সিংহ: আপনার বর্তমানের মধ্যে বেঁচে থাকার সাহস আছে যদিও এটি অনিবার্য বলে মনে হয় যে অতীত থেকে অসমাপ্ত ব্যবসা এখন পরিষ্কার করা আবশ্যক। আপনি আপনার ব্যক্তিগত বিষয়গুলি মহান ব্যক্তিগত কৌশল এবং কূটনীতির সঙ্গে পরিচালনা করবেন, অন্য লোকেরা যা আশা করেছিল তার চেয়ে অনেক বেশি।  

কন্যা: বিশৃঙ্খলা এবং বিভ্রান্তির মধ্যে আপনি একা দাঁড়িয়ে আছেন, স্পষ্টভাবে চিন্তা করতে সক্ষম এবং এমনকি এমন উত্তরও নিয়ে আসতে পারেন যা এতদিন ধরে অন্য লোকদের এড়িয়ে গেছে। চাবিটি আর্থিক ব্যবস্থায় থাকতে পারে যা এখন সংশোধন করতে হতে পারে। অন্যদিকে, যখন অংশীদাররা তাদের উদ্দেশ্যগুলি স্পষ্ট করে তুলেছে, তখন আপনি আপনার মতো চলতে সক্ষম হতে পারেন।  

তুলা: আপনার ঘনিষ্ঠ বন্ধুর জন্য দায়ী বিবৃতিগুলি যতদূর আপনি উদ্বিগ্ন হতে পারেন তা চোখ খুলতে পারে। তবুও সত্য হল যে আপনি হয়তো অনেক দীর্ঘ সময় ধরে আপনার মনকে একটি বড় সম্ভাবনার জন্য বন্ধ করে রেখেছেন। যদি কখনও নতুন বিকল্প খোলার একটি সময় ছিল, বর্তমানে এটি সম্ভব হয়েছে।  

বৃশ্চিক: যারা আপনাকে পৃথিবীতে প্রতিশ্রুতি দেয় তাদের থেকে সাবধান থাকুন, কিন্তু আপনার নিজের অমানবিক দাবির মাধ্যমে অন্য মানুষকে বিভ্রান্ত করবেন না। নিজেকে মাটিতে ধরে রাখুন। কাজে মন  লাগানো অপরিহার্য। যদি আপনি একটি আদর্শ বা দুটিকে পরিত্যাগ করেন অন্তত, সাময়িকভাবে তবে কাজে দেবে।  

আরও পড়ুন:


যে কারণে ম্যান্ডেলার জিনিসপত্র নিলামে উঠেছে

রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিটকয়েনের দাম!

আইপিএল: কে কোন পুরস্কার পেলেন জেনে নিন

মোবাইলে টুজি সচল, থ্রিজি ও ফোরজির জন্য নেটিজেনদের আক্ষেপ


ধনু: যদিও আপনি সাম্প্রতিক ব্যথা এবং ক্ষুদ্রতার পরে নড়বড়ে বোধ করতে পারেন, তবে আপনাকে এখন আপনার জীবনকে পুনর্গঠন করতে হবে। আপনি যদি নিজের সঙ্গে পুরোপুরি সৎ হন, তাহলে আপনি বুঝতে পারবেন যে আপনার আচরণের অংশীদারদের সমালোচনার মধ্যে সত্যের চেয়েও বেশি কিছু আছে!

মকর: আপনি এখনও শক থাকতে পারেন – অন্তত, হালকাভাবে অবাক! এটি সেই সময়গুলির মধ্যে একটি যখন আপনি যাদের বিশ্বাস করেন এবং ভালবাসেন তারা আপনার সঙ্গে বিরোধিতা করতে পারে। যদি আপনি ছোট পরিসরে খেলার চেষ্টা করেন, এটি কাজ করবে না। সুতরাং, আপনি এটি সরাসরি খেলবেন এবং কোন ঝুঁকি নেবেন না।

কুম্ভ: এটা অনেকের জন্য একটি রোমান্টিক সময়, এমনকি যদি তারা এটা স্বীকার করার সাহস না পায়। অন্যদিকে, আপনি আপনার অনুভূতি সম্পর্কে সম্পূর্ণরূপে খোলা থাকার জন্য যথেষ্ট খোলামেলা এবং সৎ। একটি সত্য যা অন্যদের স্বস্তিতে রাখতে সাহায্য করবে। সর্বোপরি, এটি আপনার দুর্দান্ত উপহারগুলির মধ্যে একটি।

মীন: গত কয়েক দিনে যা ঘটেছে তার সবকিছুরই ইতিবাচক সম্ভাবনা আছে যদি আপনি এটিকে চিনতে পারেন। এমন কোন পরিস্থিতি নেই যা এত তুচ্ছ বা তুচ্ছ নয় যে আপনি এটি থেকে স্থায়ী মানের কিছু শিখতে পারবেন না। আপনার আর্থিক অবস্থাও বদলাতে চলেছে, তাই প্রস্তুত হোন।

news24bd.tv রিমু  

;